পাঠান বয়কট ট্রেন্ডেও অ‌্যামাজন প্রাইমে : ১ হাজার কোটি টাকায় বিক্রি – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ৭ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

পাঠান বয়কট ট্রেন্ডেও অ‌্যামাজন প্রাইমে : ১ হাজার কোটি টাকায় বিক্রি

সম্পাদক
ফেব্রুয়ারি ৭, ২০২৩ ১১:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

নি‌শির শাহ ::

যেকোনো দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির সিনেমাকে পিছনে ফেলে দিয়ে এগিয়ে চলেছে পাঠান। ইতিমধ্যেই ১০০০ কোটির দোরগোড়ায় দাঁড়িয়ে আছে এই সিনেমাটি। সামনে আর মাত্র কয়েকটি সিনেমা, কিছুদিন গেলে হয়তো সেই সিনেমাগুলিও পেছনে পড়ে যাবে পাঠানের রেকর্ড- এর কাছে। যে সিনেমাটি বয়কট করার দাবি করেছিল কিছু মানুষ, সেই বয়কট করার দাবিই যে অচিরেই এত বড় ঝড় এনে দেবে তা হয়তো তারাও বুঝতে পারেনি।

 

 

মহামারীর পর সারা বিশ্ব জুড়ে ডিজিটাল প্লাটফর্মের রমরোমায় কেমন যেন মসরে পড়েছিল প্রেক্ষাগৃহগুলি। এমনও সময় এসেছিল যখন অমিতাভ বচ্চন বা আমির খানের সিনেমা প্রেক্ষাগৃ‌হে মুক্তি না পেয়ে মুক্তি পেয়েছিল ডিজিটাল প্লাটফর্মে। কিন্তু অবশেষে সেই দিন এলো যখন আরো একবার দলে দলে মানুষ প্রেক্ষাগৃহ মুখী হল শুধুমাত্র শাহরুখ খানকে দেখবেন বলে। অন্যদিকে শাহরুখ আরো একবার প্রমাণ করে দিলেন বলিউডের রাজা তো তিনিই।

 

তবে এত কিছুর মধ্যেই শোনা যাচ্ছে, অ্যামাজন প্রাইমে পাঠান সিনেমার স্বত্ত বিক্রি করেছেন যশ রাজ ফিল্মস। ইতিমধ্যেই নাকি একশ কোটি টাকায় ডিল ফাইনাল হয়েছে। তবে ওটিটি প্লাটফর্মে কবে এই সিনেমা মুক্তি পাবে তা এখনো জানা যায়নি। যদিও মনে করা হচ্ছে এই মুহূর্তে মুক্তি পাবে না সিনেমাটি, কারণ সিনেমাটি প্রেক্ষাগৃহ থেকে যে পরিমাণ অর্থ উপার্জন করতে পারবে তা কখনো সম্ভব নয় ডিজিটাল প্লাটফর্ম থেকে উপার্জন করা।

 

প্রসঙ্গত, স্পাই ইউনিভার্স পরিচালনায় এটি চতুর্থ সিনেমা। এর আগে পরিচালক সিদ্ধার্থ আনন্দ পরিচালনা করেছিলেন এক থা টাইগার, টাইগার জিন্দা হে এবং ওয়ার। প্রত্যেকটি সিনেমা সকলের মনে জায়গা করে নিয়েছিল কিন্তু পাঠান সিনেমাতে শাহরুখ খানের প্রত্যাবর্তন আলাদা করে দর্শকদের মনে চাপ ফেলেছে। যদিও শুধু শাহরুখ খান নয় এই সিনেমায় দীপিকা পাডুকোন এবং জন আব্রাহামের অভিনয় ছিল চোখে পড়ার মতো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।