মহাসড়কে পণ্য চুরি, উদ্বিগ্ন বি‌জিএমইএ – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ৭ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

মহাসড়কে পণ্য চুরি, উদ্বিগ্ন বি‌জিএমইএ

সম্পাদক
ফেব্রুয়ারি ৭, ২০২৩ ৭:৩৭ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পরিবহনকালে রপ্তানি পণ্য চুরির ঘটনা বন্ধ না হওয়ার উদ্বেগ জানিয়েছে তৈরি পোশাকশিল্পের মালিকদের সংগঠন বিজিএমইএ। তারা বলছে, গত দেড় যুগে বিভিন্ন দেশে রপ্তানির সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দুই হাজারের বেশি কাভার্ড ভ্যান থেকে শত শত কোটি টাকার তৈরি পোশাক চুরি হয়েছে। গত বছরও ২০-২২টি চুরির ঘটনা ঘটেছে।

রাজধানীর উত্তরায় বিজিএমইএর কার্যালয়ে গতকাল মঙ্গলবার আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরেন সংগঠনটির নেতারা। তাঁরা বলেন, মহাসড়কে পণ্য চুরি তৈরি পোশাক রপ্তানিকারকদের জন্য উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে। সাম্প্রতিক সময়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পণ্য চুরির ঘটনায় একাধিক চক্রকে গ্রেপ্তার করে। তবে চুরির মামলা হওয়ায় তারা ১৫ দিন বা ১ মাসের মধ্যে জামিনে বের হয়ে আসে। এরপর আবারও একই কাজ শুরু করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।