বিয়ের পর লাথি মেরে মিঠুনকে ঘর থেকে বের করে দেন যোগিতা বালি, – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবুধবার , ৮ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

বিয়ের পর লাথি মেরে মিঠুনকে ঘর থেকে বের করে দেন যোগিতা বালি,

সম্পাদক
ফেব্রুয়ারি ৮, ২০২৩ ১০:১৬ অপরাহ্ণ
Link Copied!

বাপ-ছেলের ভূমিকায় অভিনয় করছেন দুই নায়ক মিঠুন ও দেব।

শুক্রবার মুক্তি পাচ্ছে দেব-মিঠুন চক্রবর্তী (Dev-Mithun Chakroborty) অভিনীত বহু প্রতীক্ষিত চলচ্চিত্র ‘প্রজাপতি’ (Projapati)। চলতি বছর ফেব্রুয়ারিতে এই ছবির ঘোষণা করেছিলেন স্বয়ং দেব। ছবিতে প্রায় ৪৬ বছর পর একসঙ্গে দেখা যাবে কিংবদন্তি মৃগয়া জুটি মিঠুন চক্রবর্তী এবং মমতা শংকরকে। সুপার স্টার মিঠুন চক্রবর্তীর অভিনয়ে হাতেখড়ি এই ছবির মাধ্যমেই। তারপর থেকেই স্ট্রাগলিং জীবন, বাংলা ও হিন্দিতে চুটিয়ে অভিনয় করেছেন। বলা চলে, সুপারস্টার। তাঁর ঝুলিতে একগুচ্ছ সুপারহিট চলচ্চিত্র। তবে এখন বিরতি নিয়েছেন অভিনেতা। রাজনৈতিক রঙ আলাদা হলেও দুই অভিনেতার মধ্যেই দারুণ দারুণ সম্পর্ক। ছবিতেও তা একেবারে ফুটে বেরোচ্ছে।

বাপ-ছেলের ভূমিকায় অভিনয় করছেন দুই নায়ক। বহুদিন পর বাংলা ইন্ডাস্ট্রিতে মিঠুন চক্রবর্তীর কামব্যাক বছর শেষে যে দারুণ উত্তেজনার সৃষ্টি করবে তা বলাই বাহুল্য! এই ছবির হাত ধরেই বড় পর্দায় ডেবিউ করছেন টেলি অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য, তাও আবার দেবের হিরোইন হয়ে। এদিকে প্রজাপতি মুক্তির মরসুমেই মিঠুন এবং তাঁর স্ত্রী যোগিতা বালি দুজনের একটি মজাদার ঘটনা ভাইরাল হল। প্রজাপতির গল্পে দেখা যাবে ছেলেকে বিয়ে করানোর জন্য পাগল মিঠুন চক্রবর্তী। বাস্তব জীবনেও নাকি দেব বিয়ের কথা শুনলেই পালাচ্ছেন। আপাতত চলছে জমিয়ে প্রচার।

দেবের বাড়ির লোক, রুক্মিণী, মিঠুন চক্রবর্তী নিজেই দেবকে করতে বলে বলে হয়রান। সম্প্রতি এক সাক্ষাৎকারে মিঠুনকে বলতে শোনা গেল, ‘সিনেমা একবার মুক্তি পাক না, লাঠি নিয়ে ওর পিছনে পড়ে যাব। ওর ভয় যে, ও স্টার তাই বিয়ে করলে স্টারডম চলে যাবে। আমি ওকে বোঝাই, আমাকে দেখ আমি তো বিয়ের পর স্টার হয়েছি।’ এরপরেই দেব মস্করা করে বলেন, ‘সবাই তো যোগিতা বালি পায় না’! এরপর মিঠুন বলেন, ‘আজ তোর মৃত্যু অবশ্যম্ভাবী’।

দেবের উত্তর, ‘আমাকেও বাস স্ট্যান্ডে দাঁড়াতে হবে’। তখনই দেবের কথার সূত্র ধরে মিঠুন বলেন, বিয়ের পর তিনবার বউ তাঁকে ‘লাথি মেরে’ বাড়ি থেকে বের করে দিয়েছিল। এরপর কোথায় যাবেন বুঝতে না পেরে বাস স্ট্যান্ডে স্থান নিয়েছিলেন বর্ষীয়ান অভিনেতা। এরপর আশেপাশের মানুষও তাঁকে ঘুরেঘুরে দেখছিল আদৌ সত্যি মিঠুন কি না! তবে বেশিক্ষণ নয়, এর ঘণ্টাখানেক বাদেই মিঠুনকে বাড়ি ফিরিয়ে আনেন যোগিতা বালি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।