রাষ্ট্রপতি কে হ‌বে না হ‌বে তা নি‌য়ে কা‌রো মাথা ব‌্যাথা নেই : বিএনপি – দৈনিক মুক্ত বাংলা
ঢাকারবিবার , ১২ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

রাষ্ট্রপতি কে হ‌বে না হ‌বে তা নি‌য়ে কা‌রো মাথা ব‌্যাথা নেই : বিএনপি

সম্পাদক
ফেব্রুয়ারি ১২, ২০২৩ ৮:১১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক ::
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন মন্তব্য করে বলেছেন, রাষ্ট্রপতি নির্বাচন নিয়ে দলের কোনো আগ্রহ নেই। রাষ্ট্রপতি নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগ প্রার্থী হিসেবে সাহাবুদ্দিন চুপ্পুকে মনোনয়ন দেওয়া সম্পর্কে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এমন মন্তব্য করেন তিনি।
খন্দকার মোশাররফ বলেন, এই সরকার কী করছে, না করছে- এসব বিষয়ে আমরা কোনো মন্তব্য করতে চাই না।

গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, শনিবার ইউনিয়ন পদযাত্রায় সংঘটিত বিষয়গুলো জানাতে আপনাদের আমন্ত্রণ জানানো হয়েছে। আপনারা জানেন, আমাদের ১০ দফা দাবির প্রথমটাই হচ্ছে- এই অবৈধ স্বৈরাচারী সরকারের পদত্যাগ, সংসদ বাতিল, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন।

এর আগে, ৬ ফেব্রুয়ারি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছিলেন, ‘রাষ্ট্রপতি কে হলো তা নিয়ে মানুষের মধ্যে বিন্দুমাত্র আগ্রহ নেই’।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেন, আমরা কিছুদিন যাবৎ খেয়াল করছি- আওয়ামী লীগ শান্তি মিছিল, শান্তি সমাবেশ করছে। কখন করছে? যেদিনে আমরা সমাবেশ করব তখন। আমি আজকে এ সংবাদ সম্মেলন থেকে আওয়ামী লীগের নেতাদের বলতে চাই- আপনারা কয়েক দিন আগে বলেছেন, বছরব্যাপী নির্বাচনের আগপর্যন্ত কর্মসূচি দিয়ে যাবেন। আমি আপনাদের অনুরোধ জানাব- আপনাদের কর্মসূচিগুলো এখনই ঘোষণা দিয়ে দেন কোনদিন কোন কর্মসূচি হবে। তাহলে আমরা পরবর্তীতে আমাদের কর্মসূচিগুলো নিরাপদ স্থানে শান্তিপূর্ণভাবে করতে পারি; কিন্তু আমরা কর্মসূচি ঘোষণার পর আওয়ামী লীগ যদি কর্মসূচি দেয় বুঝেই নিতে হবে তারা ইচ্ছাকৃতভাবে দেশে একটা ঝামেলা লাগানোর চেষ্টা করছে।

নরসিংদীর পলাশে তার ইউনিয়নের পথযাত্রা কর্মসূচিতে পুলিশি বাধা প্রদানের ঘটনা তুলে ধরে স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান বলেন, এভাবে হামলা করে গণতন্ত্রের অগ্রযাত্রাকে সরকার বাধাগ্রস্ত করতে পারবে না। বাংলাদেশের মানুষ দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করবেই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।