শৃঙ্খলায় বিঘ্ন ঘটালে মোকাবেলা করবে পুলিশ : আইজিপি – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাসোমবার , ১৩ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

শৃঙ্খলায় বিঘ্ন ঘটালে মোকাবেলা করবে পুলিশ : আইজিপি

সম্পাদক
ফেব্রুয়ারি ১৩, ২০২৩ ৮:০৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক::

যেকোনো রাজনৈতিক দল শান্তিপূর্ণ কর্মসূচি পালন করতে পারে। তবে কেউ শান্তি-শৃঙ্খলার বিঘ্ন ঘটালে, মানুষের মধ্যে ভীতি সৃষ্টি করলে তা আইনানুগভাবে মোকাবেলা করার জন্য বাংলাদেশ পুলিশের প্রতিটি ইউনিট প্রস্তুত রয়েছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

আজ সোমবার (১৩ ফেব্রুয়ারি) নারায়ণগঞ্জ পুলিশ লাইনস মাঠে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান উদ্বোধনকালে এ কথা বলেন তিনি।

আইজিপি বলেন, বাংলাদেশ পুলিশ শতবর্ষের পুরনো একটি  প্রতিষ্ঠান। আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে আমরা প্রতিনিয়ত দায়িত্ব পালন করে থাকি। পুলিশকে প্রতিদিন নিত্যনতুন চ্যালেঞ্জের মুখোমুখি হতে হয়। চ্যালেঞ্জ মোকাবেলার দক্ষতা, অভিজ্ঞতা ও সক্ষমতা আমাদের রয়েছে।

নারায়ণগঞ্জের জনগণকে শান্তিপ্রিয় উল্লেখ করে আইজিপি বলেন, আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ বাহিনী ও প্রশাসনকে নারায়ণগঞ্জবাসী সবসময় সহযোগিতা করছেন।

নিয়মিত অনুশীলনের মাধ্যমে পুলিশ সদস্যদের ক্রীড়াক্ষেত্রে আরো নৈপুণ্য প্রদর্শনের আহ্বান জানান আইজিপি। তিনি বলেন, জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে ফুটবল, দাবা, কাবাডিসহ বিভিন্ন খেলায় বাংলাদেশ পুলিশের সাফল্য রয়েছে।

অনুষ্ঠান শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী ডা. তৈয়বা মোসাররাত জাঁহা চৌধুরী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।