বাংলাদেশে আসছে শাহরুখের ‘পাঠান – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ১৪ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

বাংলাদেশে আসছে শাহরুখের ‘পাঠান

সম্পাদক
ফেব্রুয়ারি ১৪, ২০২৩ ৮:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক :;

ভারতীয় হিন্দী মু‌ভি পাঠান বাংলা‌দে‌শে মু‌ক্তির প‌ক্ষে মতামত দি‌য়ে‌ছে চলচ্চিত্র সং‌শ্লিষ্ট ১৯ সংগঠন। তা‌দের ঐক্যমত্যের চিঠি তথ্য মন্ত্রণালয়ে জমা দেওয়া হবে বলে জানা গ‌ে‌ছে।

দেশের সিনেমা হলে হিন্দি সিনেমা মুক্তির ব্যাপারে একমত হয়েছেন চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৯টি সংগঠন। গতকাল রোববার বিএফডিসিতে দীর্ঘ আলোচনার মাধ্যমে ঐক্যমত্যে এসেছেন তারা।

মুক্ত বাংলা‌কে বিষয়টি নিশ্চিত করেছেন চলচ্চিত্রের একাধিক সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক।

দেশে হিন্দি সিনেমা আনার বিষয়ে কোনো দ্বিমত নেই এসব সংগঠনের। আলোচনায় সিদ্ধান্তের মধ্যে আছে প্রতিবছর ১০টি হিন্দি সিনেমা বাংলাদেশের সিনেমা হলে চলবে।

আজ সোমবার চলচ্চিত্রের এই ১৯ সংগঠনের ঐক্যমত্যের চিঠি তথ্য মন্ত্রণালয়ে জমা দেওয়া হবে বলে জানা গেছে। ফলে, বাংলাদেশে বলিউড বাদশা শাহরুখ খানের ‘পাঠান’ মুক্তিতে কোনো বাধা থাকছে না। সবকিছু ঠিক থাকলে আগামী ২৪ ফেব্রুয়ারি মুক্তির সম্ভাবনা আছে বলে জানা গেছে।

চলতি বছরের ২৫ জানুয়ারি ভারতে মুক্তি পেয়েছে ‘পাঠান’। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সিনেমাটি দিয়ে ৪ বছর পর বড় পর্দায় ফিরছেন শাহরুখ খান। এ সিনেমায় আরও অভিনয় করেছেন- দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম। ক্যামিও হিসেবে আছেন সালমান খান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।