কানাডায় সড়কে ঝরলো ৩ বাংলাদেশি শিক্ষার্থীর প্রাণ – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবুধবার , ১৫ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

কানাডায় সড়কে ঝরলো ৩ বাংলাদেশি শিক্ষার্থীর প্রাণ

সম্পাদক
ফেব্রুয়ারি ১৫, ২০২৩ ৯:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক ::

কানাডার অন্টারিও প্রদেশের রাজধানী শহর টরেন্টোতে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি শিক্ষার্থী নিহত হয়েছেন। এছাড়া আরও এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকেরা জানিয়েছেন।

দেশটির স্থানীয় সময় সোমবার দিনগত রাত সাড়ে ১১টার দিকে টরেন্টোর ৪২৭ সাউথবাউন্ড হাইওয়ে ডানডাস এক্সিটে এ দুর্ঘটনা ঘটে।

টরেন্টোর পুলিশ এক টুইট বার্তায় জানিয়েছে, হতাহত চারজনই বাংলাদেশি শিক্ষার্থী। তাদের প্রত্যেকের বয়স ১৭ থেকে ২১ বছরের মধ্যে।

নিহতরা হলেন- শাহরিয়ার খান, এঞ্জেলা বারৈ ও আরিয়ান দীপ্ত। আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন শিক্ষার্থীর নাম কুমার দে।

পুলিশ সূত্রের বরাত দিয়ে কানাডার স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, চারজন যাত্রী নিয়ে একটি গাড়ি খুব দ্রুতগতিতে ৪২৭ সাউথবাউন্ড হাইওয়ে ডানডাস এক্সিটের দক্ষিণ দিকে যাওয়ার সময় এটি র্যাম্প ছেড়ে একটি কংক্রিটের প্রাচীরের ওপর দিয়ে খাদে গিয়ে পড়ে এবং অন্য কংক্রিটের দেওয়ালে বিধ্বস্ত হয় এবং আগুন ধরে যায়।

ফায়ার সার্ভিসের কর্মীরা খুব দ্রুত ঘটনাস্থ‌লে পৌঁছে গাড়ি থেকে চারজনকে উদ্ধার করেন। এরমধ্যে গাড়ির পেছনের আসনে বসা দুজন ঘটনাস্থলেই মারা যান। সামনের আসনে বসা আরেক শিক্ষার্থীকে উদ্ধার করে ট্রমা সেন্টারে ভর্তি করা হলে সেখানে তার মৃত্যু হয়। অন্য এক শিক্ষার্থী ও গাড়ির চালক গুরুতর আহত হন। তাদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এরই মধ্যে টরেন্টো পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। এ ঘটনায় কানাডার টরেন্টোর স্থানীয় বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।