ভা‌লোবাসা দিব‌সে পথ‌শিশু‌দের সা‌থে সন্তা‌নের মু‌খে ভাত অনুষ্ঠান কর‌লেন প‌রিম‌নি – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ১৪ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

ভা‌লোবাসা দিব‌সে পথ‌শিশু‌দের সা‌থে সন্তা‌নের মু‌খে ভাত অনুষ্ঠান কর‌লেন প‌রিম‌নি

সম্পাদক
ফেব্রুয়ারি ১৪, ২০২৩ ১০:৩৯ অপরাহ্ণ
Link Copied!

বি‌নোদন প্রতি‌বেদক ::

ঢাকাই সিনেমার আলোচিত তারকা দম্পতি রাজ ও পরীমণি। ভালোবাসা দিবসে ছেলের মুখে ভাত অনুষ্ঠান করেছেন রাজ ও পরীমণি। ১০ ফেব্রুয়ারি তাদের ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যর বয়স ছয় মাস পূর্ণ হয়েছে।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) ভালোবাসা দিবসে পথশিশুদের সঙ্গে প্রথম ভাত মুখে দেবে পরীর ছেলে রাজ্যকে। নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছেলের মুখে ভাতের ছবি প্রকাশ করেছেন পরীমণি।

সংবাদমাধ্যমকে পরীমণি বলেন, আজ আমার একমাত্র সন্তান রাজ্যর ৬ মাস পূর্ণ উপলক্ষে একটি অনুষ্ঠান আয়োজন করেছি। রাজ্য আজ প্রথম ভাত মুখে দিয়েছে পথশিশুদের সঙ্গে বসে। এটা যে কী রকম আনন্দের ও খুশির তা বলে বোঝানো সম্ভব নয়।

তিনি আরও বলেন, পথশিশুরাও মানুষ, তাদেরও ভালো কিছু খেতে ইচ্ছে করে, সুন্দরভাবে বাঁচতে ইচ্ছে করে। আমি চাই রাজ্য মানবিক মানুষ হয়ে উঠুক, সুন্দরভাবে বেড়ে উঠুক।

২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। তবে তাদের বিয়ের খবর প্রকাশ পায় ২০২২ সালের ১০ জানুয়ারি। ওইদিন তারা জানান, সন্তান আসছে তাদের ঘরে। পরে ওই মাসের ২২ তারিখ আনুষ্ঠানিকভাবে বিয়ের আয়োজন করেন তারা। বছরের ১০ আগস্ট পুত্র সন্তানের জন্ম দেন পরীমণি।

তবে সম্প্রতি এই দম্পতির সংসারে ভাঙনের দামামা বেজে ওঠে। রাজের বাড়ি ছেড়ে চলেও গিয়েছিলেন পরীমণি। তবে এখন আবার সব কিছু ঠিক হয়ে গেছে। স্বামী রাজের সঙ্গে তিনি এখন সুখে সংসার করছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।