‌২১ ফেব্রুয়া‌রি ক‌ঠোর নিরাপত্তা বলয় তৈ‌রির নি‌র্দেশ আইজিপির – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবৃহস্পতিবার , ১৬ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

‌২১ ফেব্রুয়া‌রি ক‌ঠোর নিরাপত্তা বলয় তৈ‌রির নি‌র্দেশ আইজিপির

সম্পাদক
ফেব্রুয়ারি ১৬, ২০২৩ ১১:০২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক ::

সারাদেশে ‘আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ ও ‘জাতীয় শহীদ দিবস’ উপলক্ষে ২১ ফেব্রুয়ারি সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ কর্মকর্তাদের নির্দেশনা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) পুলিশ হেডকোয়ার্টার্স থেকে ভার্চুয়াল সভায় পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন এ নির্দেশনা দেন। এ সময় সব মেট্রোপলিটন পুলিশ কমিশনার, রেঞ্জ ডিআইজি, জেলা পুলিশ সুপার ও অন্যান্য ইউনিটের প্রধানগণ সভায় যুক্ত ছিলেন।

পুলিশ মহাপরিদর্শক বলেন, একুশে ফেব্রুয়ারিতে ভাবগাম্ভীর্য ও চেতনাবিরোধীদের দ্বারা অপ্রীতিকর পরিস্থিতি মোকাবিলায় গোয়েন্দা তথ্য ও নিরাপত্তা ঝুঁকি পর্যালোচনা করে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করতে হবে।

এ সময় তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে নিবিড় মনিটরিংয়ের নির্দেশ দেন।

এসময় তিনি আরও উল্লেখ করে বলেন, গুজবের বিষয়ে সতর্ক থাকতে এবং গুজব রটনাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ারও নির্দেশ দেন। যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে দেশের বড় বড় শহরের কেন্দ্রীয় শহীদ মিনারগুলো নজরদারির আওতায় আনতে হবে।

আইজিপি বলেন, অতীতের মতো এবারও দেশের সম্মানিত নাগরিকরা নির্বিঘ্নে নিরাপদে একুশে ফেব্রুয়ারি পালন করতে পারবেন।

পুলিশ হেডকোয়ার্টার্স এ উপস্থিত ছিলেন- অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো. কামরুল আহসান, অতিরিক্ত আইজিপি (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মো. আতিকুল ইসলাম, অতিরিক্ত আইজিপি (লজিস্টিকস অ্যান্ড অ্যাসেট অ্যাকুইজিশন) মো. মাজহারুল ইসলাম এবং সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।