নির্যাত‌নের অ‌ভি‌যো‌গের ২ ছাত্রলীগ নেত্রী ই‌বি ক‌্যাম্পাস ছে‌ড়ে‌ছে – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ১৭ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

নির্যাত‌নের অ‌ভি‌যো‌গের ২ ছাত্রলীগ নেত্রী ই‌বি ক‌্যাম্পাস ছে‌ড়ে‌ছে

সম্পাদক
ফেব্রুয়ারি ১৭, ২০২৩ ১:২৮ অপরাহ্ণ
Link Copied!

হাইকোর্ট

আজ শুক্রবার সকালে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর শাহাদাত হোসেন প্রথম আলোকে বলেন, হাইকোর্টের লিখিত আদেশ এখনো হাতে পাননি। তবে গণমাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে কিছু বিষয় জানার পর উপাচার্য ওই দুই ছাত্রীকে ক্যাম্পাস ছেড়ে দেওয়ার জন্য বলেন। তিনি বিষয়টি দেশরত্ন শেখ হাসিনা হলের প্রাধ্যক্ষকে জানান। সন্ধ্যা ছয়টার দিকে প্রাধ্যক্ষ নিশ্চিত করেছেন, তাঁরা হল ও ক্যাম্পাস ছেড়ে চলে গেছেন।

প্রক্টর বলেন, দুই ছাত্রীর পরিবারের সঙ্গেও কথা হয়েছে। এরপর তাঁরা ক্যাম্পাস ছাড়ে। এর মধ্যে একজনের বাড়ি রংপুর, তিনি তাঁর বাবার কর্মস্থল রাজশাহীতে চলে গেছেন। আরেকজন একটু দূরের জেলার এ জন্য তিনি রাতে কুষ্টিয়ায় অবস্থান করেন।

ভুক্তভোগী শিক্ষার্থীর নিরাপত্তার বিষয়ে উপাচার্য কথা বলেছেন জানিয়ে প্রক্টর শাহাদাত বলেন, ‘আমি নিজে ছাত্রীসহ তাঁর বাবার সঙ্গে কথা বলেছি। ক্যাম্পাসে তাঁর নিরাপত্তা দেওয়া হবে জানিয়েছি। ওসি ও আমার ফোন নম্বর দিয়েছি। তাঁর খোঁজখবর নেওয়া হয়েছে।’

সানজিদা চৌধুরী বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। অপর অভিযুক্ত তাবাসসুম ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের ছাত্রী। ভুক্তভোগী ছাত্রীও একই বিভাগের শিক্ষার্থী। ছাত্রী নির্যাতনের ঘটনা তদন্ত করতে পাঁচ সদস্যের একটি কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।