আইবিবিএল পরিচালনা পর্ষদ থেকে পদত্যাগ করেছেন মো. সাহাবুদ্দিন – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাসোমবার , ১৩ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

আইবিবিএল পরিচালনা পর্ষদ থেকে পদত্যাগ করেছেন মো. সাহাবুদ্দিন

সম্পাদক
ফেব্রুয়ারি ১৩, ২০২৩ ৮:১১ অপরাহ্ণ
Link Copied!

মা‌টি হো‌সেন ::

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের (আইবিবিএল) পরিচালনা পর্ষদ থেকে পদত্যাগ করেছেন নতুন রাষ্ট্রপতি হিসেবে নির্বাচিত মো. সাহাবুদ্দিন। এ‌বি‌সি টে‌লি‌ভিশন ও মুক্ত বাংলা‌কে তার পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেছেন আইবিবিএলের একজন দায়িত্বশীল কর্মকর্তা।
এর আগে রোববার (১২ ফেব্রুয়ারি) পর্যন্ত আইবিবিএলের ওয়েবসাইটে ভাইস চেয়ারম্যান হিসেবে মো. সাহাবুদ্দিনের নাম ছিল। সোমবার (১৩ ফেব্রুয়ারি) তার নাম সরিয়ে ফেলা হয়েছে।এতে করে ব্যাংকের চেয়ারম্যান ও একজন ভাইস চেয়ারম্যানের বাইরে এখন পরিচালক রইলেন ১৬ জন। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডে ভাইস চেয়ারম্যানের পদ ছিল দুটি।

মো. সাহাবুদ্দিনের পদত্যাগের পর এ পদে অপর ভাইস চেয়ারম্যান ও বিদেশি প্রতিনিধি ইউসুফ আব্দুল্লাহ আল রাজীই বহাল থাকছেন।২০১৭ সালের জুনে আইবিবিএল’র পরিচালক নিযুক্ত হন মো. সাহাবুদ্দিন। পরে ভাইস চেয়ারম্যানের দায়িত্ব নেন।

দুই মেয়াদে রাষ্ট্রপতির দায়িত্ব পালন শেষে আগামী ২৩ এপ্রিল অবসরে যাচ্ছেন বর্তমান রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। এরপরই এ পদের দায়িত্ব নেবেন মো. সাহাবুদ্দিন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।