প্রধানমন্ত্রীর টুইটার একাউন্ট ভুয়া – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশনিবার , ১৮ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

প্রধানমন্ত্রীর টুইটার একাউন্ট ভুয়া

সম্পাদক
ফেব্রুয়ারি ১৮, ২০২৩ ১২:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক ::

প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে জানানো হয়েছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট বলে প্রচার করা আইডিটি ভুয়া। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস উইং বিষয়টি নিশ্চিত করেছে।

এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট বলে প্রচার করা আইডিটি ভুয়া। প্রধানমন্ত্রীর ফেসবুক, টুইটার কিংবা অন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে কোনো অ্যাকাউন্ট নেই।

এ বিষয়টি নিয়ে বিভ্রান্ত না হতে সবার প্রতি অনুরোধও জানানো হয়।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে টুইটার অ্যাকাউন্ট বলে ছড়িয়ে পড়া ছবিতে দেখা যায়, টুইটার অ্যাকাউন্ট প্রোফাইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি এবং সবুজ ব্যাজযুক্ত ভেরিফাইড টুইটার অ্যাকাউন্ট।

পরিচিতিতে লেখা রয়েছে- ‘বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’

এছাড়াও প্রধানমন্ত্রীর কার্যালয়ের ওয়েবসাইটও লিংকআপ করা। অ্যাকাউন্টটিতে ফলোয়ার সংখ্যা রয়েছে ১৩৭ জন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।