ট্রল কিংবা নোংরা মন্তব্যে শ্রাবন্তীর ডোন্ট কেয়ার – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশনিবার , ১৮ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

ট্রল কিংবা নোংরা মন্তব্যে শ্রাবন্তীর ডোন্ট কেয়ার

সম্পাদক
ফেব্রুয়ারি ১৮, ২০২৩ ২:২৮ অপরাহ্ণ
Link Copied!

দিয়া বিশ্বাস :

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। বছরজুড়েই আলোচনায় থাকেন তিনি। কাজের চেয়ে ব্যক্তিগত কারণে অধিকবার খবরের শিরোনাম হন এই নায়িকা। গত ১৩ ফেব্রুয়ারি পড়শির সঙ্গে ঝগড়া করে পুত্র অভিমন্যুকে নিয়ে থানা পর্যন্ত যেতে হয় তাকে। এ নিয়েও আলোচনা কম হয়নি।

সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব শ্রাবন্তী। কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবনের নানা মুহূর্তের ছবি এ মাধ্যমে শেয়ার করে থাকেন তিনি। আর এসব বিষয় নিয়ে মাঝে মাঝে ট্রলের শিকার হন শ্রাবন্তী। কখনো কখনো ‘নোংরা’ আক্রমণ করতেও ছাড়েন না নেটিজেনরা।

কিন্তু এসব বিষয় কীভাবে দেখেন শ্রাবন্তী? টাইমস অব ইন্ডিয়ার সঙ্গে আলাপকালে এই অভিনেত্রী বলেন—‘এক সময় এসব বিষয় মানসিকভাবে প্রভাব ফেলত, আমার পরিবার বিরক্ত হতো। কিন্তু তারা এখন এসব পড়ে আর হাসে। মিডিয়া আমাকে নিয়ে চটকদার শিরোনামে খবর প্রকাশ করলেও আমি এসব নিয়ে মোটেও আগ্রহী নই।’

মানুষের সমালোচনাকে ‘কেয়ার’ করেন না শ্রাবন্তী। তা জানিয়ে এই অভিনেত্রী বলেন, ‘ট্রলারদের পাত্তা না দিয়ে যারা আমাকে পছন্দ করেন তাদের দিকে নজর দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আপনি যাই করুন না কেন, মানুষ আপনাকে বিচার করা বন্ধ করবে না। তারা আপনাকে বিচার করবে এবং আপনাকে নিয়ে নেতিবাচক বিষয় ছড়াবে। সত্যি বলতে, এসব আমি কেয়ার করি না। আমি আমার মতো জীবন-যাপন করি। যারা ট্রল করে তারা আমার দায়িত্ব নেবে না। আমি আমার জীবনে অনেক উত্থান-পতন দেখেছি এবং শিখেছি কীভাবে শান্ত থেকে কাজ করে যেতে হয়।’

তৃতীয় স্বামী রোশান সিংয়ের সঙ্গে এখনো আনুষ্ঠানিকভাবে বিয়েবিচ্ছেদ হয়নি শ্রাবন্তীর। তবে দীর্ঘ দিন ধরে আলাদা থাকছেন তারা। মাঝে ব্যবসায়ী বন্ধু অভিরূপ চৌধুরীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন শ্রাবন্তী চ্যাটার্জি। কিন্তু এ সম্পর্ক ভেঙে গেছে বলে শোনা যাচ্ছে। বর্তমানে ফিটনেস ট্রেইনারের সঙ্গে সম্পর্কে রয়েছেন বলে জোর গুঞ্জন উড়ছে।

for Hunger people give Food from Angel Halal Resturant, Jobles People give Job and Homeless people Give selter From Friendship world which are organized By Our Following business.Join with Us and get God Reward and give smile world. Your one dollar is safe Hunger and should be solved your all kind of Problem. And should be enjoying your life.
For Donation Account Number
AB BANK LTD BD
AC NAME :ASIA PACIFIC TRADE INDUSTRIAL
AC NO: 4015752513000

Contract whatsapp
+917407442364
+8801611540526

Hello Sir/ Mam, We Are Asia Pacific . We want brand Ambassadar of Our Company who work with our charity & Fund rising department. Our charity work for Human. We wanit Investment for our 22 Project. that as loan or soft loan or donation from NGO or investment. we need 20 Million 1000 Million USD . Becouse our 1,20,000 Worker and we have big project plan. So our project for smoothly runing we need investment or Fund. Which formate loan, Donation or Investment no problem. please any way we can enjoy fund or Investment. our company have 7 Project in Bangladesh That are follows
1. Bir Muktijoddha Monsur Ali Hospital
2. abc soft & solution
3. abc tv
4. Daily Bangla News Paper Mukto Bangla
5. Friendship organization
6.Chaloman Desh Weekly News Paper
7. Safe & Safety For Journalism
& 6 project in India.That are as Follows
1 Asia Pacific Hospital
2. Shahara Ceshews Prossesing Industries
3. Simla Redison Hotel
4. Safe & Safety for Journalism
5. Jharkhand Real state Project
6. New DME Project in ASAM
TWO Project in Nepal
1. Hotel Fair Mont star pokkra , Nepal
2.DME Producing industries
Italy Have two Project
1. Suport Service Italy
2. DME Producing Industries
France one Project
Which is DME producing Industries.
Germany have one project which is DME producing Industries
Dubai have three project
1. Germents manufracture and Whole Sale Show Room.
2. German Engine oil company
3. Resturant
we Charity for Hunger people for food Form angel Halal Resturent, Jobless people Job from Friendship world and Home less people Redox .
All this project branding work doing the brand Ambassadar. If you are interested please contract with us.

Thank you all
Arif Hossain
CEO,
ASIA PACIFIC TRADE INDUSTRIAL
www.asiapacifictrades.com
www.abctv.com
www.jago-bd.com
www.chalomandesh.com
www.prbangladesh.com

WhatsApp : +8801611540526
+917407442364
call +918981688263
Email : [email protected]
[email protected]
Web:https://www.dailymuktabangla.com

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।