যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় নিহত ৬ – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশনিবার , ১৮ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় নিহত ৬

সম্পাদক
ফেব্রুয়ারি ১৮, ২০২৩ ৪:১০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক

যুক্তরাষ্ট্রের মিসিসিপি অঙ্গরাজ্যে বন্দুকধারীর হামলায় এক নারীসহ ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় সন্দেহভাজন এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

স্থানীয় সময় শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে এই বন্দুক হামলার ঘটনা ঘটে। খবর বিবিসির।

জানা গেছে, আরকাবুতলা এলাকার বেশ কয়েকয়েকটি স্থানে তাদের গুলি করে হত্যা করা হয়। নিহত তিন ব্যক্তিকে দুইটি বাড়ির ভেতরে থেকে উদ্ধার করা হয়েছে। এছাড়া একজনকে দোকান থেকে, একজনকে গাড়ি থেকে ও রাস্তা থেকে একজনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

টেইট কাউন্টির শেরিফ ব্র্যাড ল্যান্স জানান, এক বন্দুকধারী প্রথমে একটি স্থানীয় দোকানে ঢুকে একজনকে গুলি করে হত্যা করে। পরে এর পাশে একটি বাড়িতে গিয়ে এক নারীকে গুলি করে হত্যা করে। ওই সময় নারীর স্বামীও আহত হন। তবে তার গায়ে গুলি লেগেছে কি না তা জানা যায়নি।

তিনি বলেন, টেইট কাউন্টির ডেপুটিরা (কর্মকর্তা) আরকাবুলতা ড্যাম রোডে গাড়ির ভেতর থেকে সন্দেহভাজন এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছেন। তবে তার পরিচয় প্রকাশ করা হয়নি। সন্দেহভাজনকে গ্রেপ্তার করার পর আরও চারজনের মরদেহের উদ্ধার করেন কাউন্টির ডেপুটিরা। আরকাবুলতা ড্যাম রোডের একটি বাড়ির ভেতরে দুইজনের ও রাস্তা থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় এক প্রত্যক্ষদর্শী জানান, গ্রেপ্তার ওই ব্যক্তি লম্বা বন্দুক নিয়ে ছদ্মবেশে ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।