বছর শেষে স্পাই সিক‌্যুয়ালে এক হচ্ছে শাহরুখ, সালমান ও ঋত্বিক – দৈনিক মুক্ত বাংলা
ঢাকারবিবার , ১৯ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

বছর শেষে স্পাই সিক‌্যুয়ালে এক হচ্ছে শাহরুখ, সালমান ও ঋত্বিক

সম্পাদক
ফেব্রুয়ারি ১৯, ২০২৩ ৩:০৬ অপরাহ্ণ
Link Copied!

দিনা ইসলাম ::

শাহরুখ খানের ‘পাঠান’ দিয়ে বোঝা হয়ে গেছে ইয়াশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের ভবিষ্যৎ। সালমান খানের ‘টাইগার’ দিয়ে সিরিজের শুরু হলেও ঘোষণা আসতে সময় নিল এক দশক। এখন অপেক্ষা ইয়াশরাজের আরেক গুপ্তচর কবিরকে পাঠান ও টাইগারের সঙ্গে পর্দায় দেখার।

হৃতিক রোশনের কবির চরিত্রটির আবির্ভাব ঘটে ‘পাঠান’-খ্যাত সিদ্ধার্থ আনন্দের আগের সিনেমা ‘ওয়ার’-এর মাধ্যমে। এখন প্রত্যাশার চেয়ে আগেই আসতে চলেছে ‘ওয়ার টু’। এতেই নাকি যোগ দেবে পাঠান ও টাইগার।

পিপিং মুনের প্রতিবেদন অনুসারে, ইয়াশরাজ ফিল্মসের পরবর্তী সিনেমা হবে ‘ওয়ার টু’। এর মধ্যে চিত্রনাট্যের কাজ এগিয়ে নিয়েছেন আদিত্য চোপড়া ও শ্রীধর রাঘবন। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষ নাগাদ ছবিটি নির্মাণ পর্যায়ে যাবে।

সূত্রের বরাত দিয়ে বলা হচ্ছে, ‘এক থা টাইগার’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’-এর পর হৃতিক রোশন ও টাইগার শ্রফের ‘ওয়ার’ যুদ্ধ ছিল তৃতীয় ওয়াইআরএফ স্পাই ফিল্ম। যদিও একক ফিল্মটির সঙ্গে ‘টাইগার’ মুভিগুলোর সরাসরি কোনো সংযোগ নেই। ‘পাঠান’ই প্রথমবার আগের গুপ্তচরদের সঙ্গে ক্রসওভার শুরু করেছে।

এদিকে সালমান খানের ‘টাইগার থ্রি’ মুক্তি পাচ্ছে আগামী দিওয়ালিতে। যেখানে দীর্ঘ ক্যামিও করেছেন শাহরুখ খান। তারপর আসবে হৃতিকের ‘ওয়ার টু’, যা আগের পাঁচটি কিস্তিতে এক সুতোয় মিলিয়ে দেবে। এর সঙ্গে যুক্ত হতে পারে ‘পাঠান’-এর ভিলেন জন আব্রাহামের ব্যাক স্টোরি।

তবে ‘ওয়ার টু’র পরিচালক হিসেবে সিদ্ধার্থ আনন্দের নাম নিশ্চিত নয়। বদল হতেও পারে পরিচালক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।