গুলশানের আগুন শর্ট সার্কিট থেকে: পুলিশ – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাসোমবার , ২০ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

গুলশানের আগুন শর্ট সার্কিট থেকে: পুলিশ

সম্পাদক
ফেব্রুয়ারি ২০, ২০২৩ ৪:১৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক::

গুলশানে বহুতল ভবনে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে ধারণা করছে পুলিশ।

সোমবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে ঘটনাস্থলে সাংবাদিকদের এসব তথ্য জানান গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার আ. আহাদ।

তিনি বলেন, আমরা ভেতরে প্রবেশ করছি না। তবে ফ্ল্যাটের মালিক যারা রয়েছেন তারা ভবনের নিরাপত্তা কর্মীদের ডেকে নিয়ে প্রবেশ করছেন। ভেতরে কী অবস্থা তা ফ্ল‌্যাট মালিকরাই বলতে পারবেন। ভবনটি এখন মালিকদের জিম্মায় রয়েছে। ভবনের নকশা বা অন্যান্য কোনো ত্রুটি ছিল কি না তা খতিয়ে দেখবে ফায়ার সার্ভিস ও রাজউক। তবে আমরা প্রাথমিকভাবে ফায়ার সার্ভিসের মাধ্যমে জানতে পেরেছি, আগুনের সূত্রপাত হয়েছিলো বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে।

তিনি আরও বলেন, গুলশানে আবাসিক ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত দুজন মারা গেছেন। গতকাল আনোয়ার নামের একজন এবং আজ ভোর ৪টার দিকে রাজু নামে আরেকজন মারা গেছেন। দুজন হাসপাতালে ভর্তি রয়েছেন। তাদের অবস্থাও আশঙ্কাজনক। আরও কয়েকজন আহত হয়েছেন এবং তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। অগ্নিকাণ্ডের ঘটনায় এখনও কোনো মামলা হয়নি।
এদিকে, এই অগ্নিকাণ্ডের কারণ অনুসন্ধানে কাজ করছে ফায়ার সার্ভিস। গঠন করা হয়েছে পাঁচ সদস্যের তদন্ত কমিটি।

এর আগে রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গুলশান ২ নম্বরের ১০৪ নম্বর রোডের ১৪ তলা ভবনে আগুন লাগে। রাত ১১টায় ফায়ার সার্ভিসের ১৯টি ইউনিটের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।