আমেরিকা যাওয়ার আগে আমি মেয়েকে বুঝাতে সক্ষম হয়েছিলাম: নূতন – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ২১ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

আমেরিকা যাওয়ার আগে আমি মেয়েকে বুঝাতে সক্ষম হয়েছিলাম: নূতন

সম্পাদক
ফেব্রুয়ারি ২১, ২০২৩ ৪:২৯ অপরাহ্ণ
Link Copied!

নি‌তুন নিহা‌রিকা ::

সন্তানের সব আবদার পূরণ করলেই যে আপনি আমি গুড প্যারেন্ট হবেন সেটা ঠিক না। ক্ষেত্র বিশেষে এটা প্রচন্ড রকম ব্যাড প্যারেন্টিংও বটে সন্তান চাইলেই সব দিতে হয় না।

চাইলেই সব দিয়ে দিলে একটা সময় তার লোভ সামাল দিতে পারবেন না। তখন সে আর আপনাকেই চাইবে না।

অভাব না শেখান- তবে সংযম/ধৈর্য্য শেখান। ধরেন- একটা বাচ্চা ছেলে ভালো গাড়ি চালাতে পারে না, তাকে সাময়িক খুশি আর টাকার জোরে গাড়ি কিনে দিবেন না। এতে সাময়িক সুখের চেয়ে চিরস্থায়ী সুখ বিলীন হওয়ার সম্ভাবনা

আমার একমাত্র মেয়ে ৯৮/৯৯ এর দিকে গাড়ি নিয়ে সামান্য রাস্তায় রিক্সার সাথে ধাক্কা লাগায়। আমি তাকে আর গাড়ি চালাতে দেইনি। যদিও এখন সে আমেরিকাতে ভালো গাড়ি চালায়, তবে আমেরিকা যাওয়ার আগে ঢাকায় আমি তার হাতে আমার গাড়ির চাবি দেইনি। আমার মে‌য়ের সা‌থে আ‌মি রাগ করিনি তবে বুঝাতে সক্ষম হয়েছিলাম যে ভালোভাবে চালাতে না জেনে গাড়ি তে বসে অন্য মানুষের ক্ষতি করাকে আনন্দ বলে না। মা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।