বাংলা‌দে‌শে পাঠান প্রদর্শন হ‌বে জানা‌লেন শাহরুখ খান নি‌জেই – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ২১ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

বাংলা‌দে‌শে পাঠান প্রদর্শন হ‌বে জানা‌লেন শাহরুখ খান নি‌জেই

সম্পাদক
ফেব্রুয়ারি ২১, ২০২৩ ১০:০০ অপরাহ্ণ
Link Copied!

এই প্রশ্নের উত্তরে শাহরুখ খান লিখেছেন, ‘আমি জেনেছি, “পাঠান” শিগগিরই সেখানে মুক্তি পাবে।’ শাহরুখ খানের এমন ঘোষণায় উচ্ছ্বাসে ভাসছেন বাংলাদেশি ভক্তরা। তাঁর উত্তরটি দ্রুত ছড়িয়ে পড়েছে টুইটারে। টুইটার ছাপিয়ে ফেসবুকেও বিষয়টি নিয়ে তুমুল আলোচনা চলছে।

গত মাসে সাফটা চুক্তির আওতায় ‘পাঠান’ আমদানি করতে আবেদন করে ঢাকার পরিবেশনা প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। বিষয়টি নিয়ে আলোচনার মধ্যেই বৈঠকে বসেছিল তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের আমদানি-রপ্তানি কমিটি। তবে নীতিমালাসংক্রান্ত জটিলতায় সিনেমাটি আটকে যায়। মাসখানেক পর গতকাল তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ জানান, তিনিও শর্ত সাপেক্ষে হিন্দি সিনেমা আমদানির পক্ষে, বিষয়টি নিয়ে শিগগিরই পদক্ষেপ নেওয়া হবে। তার পরদিন বিষয়টি নিয়ে কথা বললেন শাহরুখ খান।

গত ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত অ্যাকশন থ্রিলারধর্মী ছবি ‘পাঠান’। মুক্তির ২৬ দিনে ছবিটি এক হাজার কোটি রুপি ব্যবসা করেছে। শাহরুখ খান ছাড়া এতে দীপিকা পাড়ুকোন, জন আব্রাহামসহ আরও অনেকে অভিনয় করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।