গৌতম আদানির সম্পদ ৪ হাজার কোটি ডলারের নিচে – দৈনিক মুক্ত বাংলা
ঢাকারবিবার , ২৬ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

গৌতম আদানির সম্পদ ৪ হাজার কোটি ডলারের নিচে

সম্পাদক
ফেব্রুয়ারি ২৬, ২০২৩ ৩:৪৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক :

ভারতীয় ধনী‌দের মধ্যে অন‌্যতম ধনী আদানির দুর্দশা যেন কাটছেই না। সর্বশেষ উপাত্তে দেখা গেছে, তার সম্পদ ৪ হাজার কোটি ডলারের নিচে নেমে এসেছে। গত ২৪ জানুয়ারি হিনডেনবার্গ রিসার্চের প্রতিবেদন প্রকাশের পর থেকে বিশ্বের তৃতীয় শীর্ষ ধনীর অবস্থান থেকে এখন নেমে আসলেন ৩০তমে।

ব্লুমবার্গ বিলিয়নেয়ার সূচকে উঠে এসেছে, সপ্তাহের শেষ কর্মদিবস শুক্রবারে আদানির ব্যক্তিগত সম্পদ কমেছে ১৫৯ কোটি ডলার। এতে তার ব্যক্তিগত সম্পদের পরিমাণ ৩ হাজার ৯৯০ কোটি ডলারে দাঁড়িয়েছে। অথচ ২০২২ সালের সেপ্টেম্বরেই তার সম্পদ দাঁড়িয়েছিল ১৫ হাজার কোটি ডলার। তখন অ্যামাজনের প্রতিষ্ঠাতা জেফ বেজোসকে হটিয়ে অল্প সময়ের জন্য বিশ্বের দ্বিতীয় শীর্ষ ধনী হিসেবে নাম লিখিয়েছিলেন।

২৪ জানুয়ারি হিনডেনবার্গ রিসার্চের প্রতিবেদন প্রকাশের পর আদানির ৮ হাজার ৬০ কোটি ডলার সম্পদ পতন হয়েছে। আদানি গ্রুপের আওতাধীন ১০ কোম্পানির বাজার মূল্য কমেছে ১৪ হাজার ৬০০ কোটি ডলার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।