সমাবেশে মির্জা ফখরুল সরকারের অধীনে নির্বাচন হতে দেবে না বিএনপি – দৈনিক মুক্ত বাংলা
ঢাকারবিবার , ২৬ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

সমাবেশে মির্জা ফখরুল সরকারের অধীনে নির্বাচন হতে দেবে না বিএনপি

সম্পাদক
ফেব্রুয়ারি ২৬, ২০২৩ ৮:১৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক::

দলীয় সরকারের অধীনে নির্বাচন করতে দেয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, আগামী জাতীয় নির্বাচনও সরকার আগেরবারের মতো করতে চায়। তারা ভোট লুট করে নিতে চায়। আমরা তাদের সেই নির্বাচন করতে দেব না।

আজ রোববার (২৬ ফেব্রুয়ারি) নবাবগঞ্জের পদযাত্রাপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে বিএনপির মহাসচিব এসব কথা বলেন।

বিএনপি মির্জা ফখরুল বলেন, সরকার যদি নিরপেক্ষ থাকতো, আপনার ভোট আপনি দিতে পারতেন। যাকে খুশি তাকে দিতে পারতেন। এখন কি সেটা হয়? হয় না। এখন ওদের (আওয়ামী লীগ সরকার) কথা হচ্ছে, আমার ভোট আমি দেব, তোমার ভোটও আমি দেব। এজন্য এখন মানুষ বলতে শুরু করেছে, ‘‌আগে যদি জানতাম তোর ভাঙা নৌকায় উঠতাম না।’

ক্ষমতাসীনদের বিরুদ্ধে ব্যাপক দুর্নীতির অভিযোগ তুলে তিনি বলেন, এরা ফুলে ফুলে কলা গাছ হয়ে গেছে। যার পায়ে স্যান্ডেল ছিল সে এখন বিরাট গাড়ি চালায়, বড় বড় বাড়ি তৈরি করেছে।

মির্জা ফখরুল বলেন, তোমরা অবিলম্বে পদত্যাগ করো, সংসদ ভেঙে দাও এবং একটা তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা দাও। সেই তত্ত্বাবধায়ক সরকার নিরপেক্ষভাবে নির্বাচন কমিশন গঠন করবে, সেই কমিশন সুষ্ঠু নির্বাচন করবে, জনগণ সেখানে ভোট দেবে। যার ভোট সে দেবে, যাকে খুশি তাকে দেবে। সেখানে যদি আওয়ামী লীগ নির্বাচিত হয়ে আসে, আসুক আপত্তি নাই। কিন্তু জনগণের ভোটে আসতে হবে।

তিনি বলেন,  এ সংগ্রাম আমরা শুরু করেছি বাংলাদেশকে রক্ষা করার জন্য। বাংলাদেশের মানুষকে রক্ষা করার জন্য।

প্রসঙ্গত, গ্যাস ও বিদ্যুৎসহ নিত্যপণ্যের দাম কমানো এবং সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবিতে বিএনপি ২৫ ফেব্রুয়ারি সারাদেশে পদযাত্রা কর্মসূচি করে। আজ তাদের ঢাকা জেলার কর্মসূচি ছিল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।