সা‌কি‌বে আপ‌ত্তি নেই পুজার – দৈনিক মুক্ত বাংলা
ঢাকারবিবার , ২৬ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

সা‌কি‌বে আপ‌ত্তি নেই পুজার

সম্পাদক
ফেব্রুয়ারি ২৬, ২০২৩ ১০:২৬ অপরাহ্ণ
Link Copied!

সে‌লিনা সাব‌রিন::

সরকারি অনুদানের চলচ্চিত্র গলুই’এ শাকিব খানের সঙ্গে জুটি বেধে অভিনয় করেছেন পূজা চেরী। সেসময় শাকিব ঘোষণা দিয়েছিলেন ‘মায়া’ ছবিতেও তার সঙ্গে দেখা যাবে পূজাকে। পরে দুজনার গোপন প্রেমের গুঞ্জন উঠলে এই সিনেমা থেকে বাদ দেয়া হয় এই অভিনেত্রীকে। সেসময় এ নিয়ে সংবাদমাধ্যমে বেশ আলোচনা হয়। কিন্তু পূজা এখন দাবি করছেন তাকে এই সিনেমা থেকে বাদ দেওয়া হয়নি, তিনিও বাদ দেননি।

‘মায়া’ সিনেমা নিয়ে নাটক কম হয়নি। শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠানের এই সিনেমাটি পরিচালনা করবেন হিমেল আশরাফ, প্রথমে এমনটা শোনা গেলেও পরে শোনা যায় এস এ হক অলিকের নাম। নায়িকা ও পরিচালককে বাদ দেয়ার পর প্রশ্ন ওঠে এই সিনেমার ভবিষ্যৎ নিয়েও। তবে এটি যেহেতু সরকারি অনুদানের সিনেমা, তাই এটি নির্মিত হবে। কিন্তু তাতে পূজা থাকবেন কিনা তা নিয়ে সংশয় থেকেই যায়।

পূজা চেরী ‘মায়া’ সিনেমা প্রসঙ্গে বলেন, ‘আমাকে বাদ দেয়নি, আমিও বাদ দিইনি। আসলে এই সিনেমা নিয়ে আমার সঙ্গে কোনো কথাই বলা হয়নি। যার ফলে আমাকে বাদ দেওয়ার প্রশ্নই আসে না। আর আমিও যে বাদ দেব সেই প্রশ্নও নেই। আসলে উভয় পক্ষ থেকেই বাদ দেওয়ার কোনো বিষয় নেই।’

তিনি জানিয়েছেন, মায়া’য় অভিনয়ের জন্য ডাকা হলে তার কোনো আপত্তি নেই। এমনকি শাকিব খানের সঙ্গেও অভিনয় করতে কোনো প্রবলেম নেই তার। এ প্রসঙ্গে বলেন, ‘আমাকে যদি বলে, সে ক্ষেত্রে আমার পছন্দ হলে আমি অবশ্যই করব, না করার কোনো কারণ নেই।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।