মডেল-অভিনেত্রীর খণ্ডিত মরদেহ উদ্ধার: স্বামীসহ গ্রেফতার ৪ – দৈনিক মুক্ত বাংলা
ঢাকারবিবার , ২৬ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

মডেল-অভিনেত্রীর খণ্ডিত মরদেহ উদ্ধার: স্বামীসহ গ্রেফতার ৪

সম্পাদক
ফেব্রুয়ারি ২৬, ২০২৩ ১০:৪০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক ::

বেশ কিছুদিন ধরেই নিখোঁজ ছিলেন হংকংয়ের মডেল ও সোশ্যাল এক্টিভিস্ট অ্যাবি চোই। তার খোঁজ পেতে বেশ কয়েকবার অভিযান চালায় প্রশাসন। এতোদিন তার হদিস না মিললেও অবশেষে উদ্ধার হয়েছে তার খণ্ডিত মরদেহ। এ ঘটনায় তার প্রাক্তন স্বামীসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বিবিসি

২২ ফেব্রুয়ারি (বুধবার) অ্যাবি চোইয়ের নিখোঁজ হওয়ার খবর পেয়েছিল পুলিশ। ২৫ ফেব্রুয়ারি তার মরদেহ উদ্ধার হওয়ার পর তাকে হত্যার অভিযোগে চোইয়ের প্রাক্তন স্বামীকে নৌকায় করে শহর ছেড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করার সময় গ্রেপ্তার করা হয়। এর এক দিন আগে অভিযুক্তের বাবা-মা ও বড় ভাইকেও গ্রেপ্তার করা হয়।

হংকং পুলিশ জানিয়েছে, চোইয়ের দেহাবশেষ লুং মেই গ্রামের একটি বাড়ির ফ্রিজে পাওয়া গেছে। তাকে সর্বশেষ ২১ ফেব্রুয়ারি কাউলুন সিটিতে দেখা গিয়েছিল। সেখান থেকে প্রায় ২৭ কিলোমিটার দূরে সেই গ্রামে পাওয়া গেল তার দেহাবশেষ। উদ্ধারের পর তার মৃত্যুর বিষয়ে ভয়াবহ বিবরণ তুলে ধরেছে পুলিশ। এ বিষয়ে পুলিশ সুপার অ্যালান চুং বলেছেন, ‘আমরা বিশ্বাস করি নির্যাতিতা এবং তার প্রাক্তন স্বামীর পরিবারের মাঝে অনেক আর্থিক বিরোধ ছিল। বিপুল পরিমাণের আর্থিক জটিলতার জের ধরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে। অভিনেত্রীর সম্পদের প্রতি নজর ছিল তার প্রাক্তন স্বামীর পরিবারের, যা তার খুনের কারণ হয়ে দাঁড়ায়। প্রাথমিকভাবে এটাই ধারণা করা হচ্ছে।’

পুলিশ আরো বলেছে, ওই বাড়িতে তারা এখনো অ্যাবির শরীরের কিছু অংশের সন্ধান করছে। ঘটনাস্থল থেকে মাংসের টুকরো, একটি বৈদ্যুতিক করাত এবং মামলার সঙ্গে সন্দেহজনক কিছু পোশাক জব্দ করা হয়েছে।

চোই হংকংয়ের একজন সুপরিচিত সোশ্যালাইট ও মডেল ছিলেন। তিনি কোরিয়ান ‘মোর দ্যান ফ্যামিলি’ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন। সম্প্রতি বিলাসবহুল জীবনধারা ভিত্তিক ম্যাগাজিন ‘অফিশিয়াল মোনাকো’র একটি প্রচ্ছদে হাজির হয়েছিলেন এই অভিনেত্রী। এছাড়া লন্ডন, প্যারিস, সাংহাই, হংকংসহ বেশ কিছু আন্তর্জাতিক বিলাসবহুল ব্র্যান্ডের বিজ্ঞাপন ও ফটোশুটে নিয়মিত দেখা যেত তাকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।