মাসিক ৪ লক্ষ টাকা বেতন স‌ঙ্গে বিদেশ ঘোরার দুর্দান্ত সুযোগ ! – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাসোমবার , ২৭ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

মাসিক ৪ লক্ষ টাকা বেতন স‌ঙ্গে বিদেশ ঘোরার দুর্দান্ত সুযোগ !

সম্পাদক
ফেব্রুয়ারি ২৭, ২০২৩ ৮:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

মাযহারুল ইসলাম ::

মাসিক ৪ লক্ষ টাকা বেতন তাছাড়াও রয়েছে বিদেশ ঘোরার দুর্দান্ত সুযোগ! শুধুমাত্র এই কারণে আবেদন করতে ভয় পান লোকজনের!

অনেকেই আছেন যারা ব্যবসা (Business) পছন্দ করেন না। তারা মোটা মাইনের চাকরি পছন্দ করেন। তবে দেশে থেকে বিদেশের চাকরির স্যালারি (Salary) অনেক বেশি। তবে সেই জন্য যোগ্যতারও অনেক প্রয়োজন হয়। কিন্তু আজ আপনাদের এমন এক দেশের কথা বলব, যেখানে মোটা মাইনে টাকা হলেও সেখানে মানুষ কাজ করতে চায় না। আসুন বিস্তারিত জেনে নিন।

দেশটি হল স্কটল্যান্ড (Scotland)। এই দেশে এমনই এক চাকরির রয়েছে, যেখানে সমস্ত সুযোগ সুবিধা দেওয়া সত্ত্বেও কেউ সেখানে আবেদন করেনি। সেখানে মাইনের কথা বলা হয়েছে মাসে ৪ লক্ষ টাকা। এছাড়াও যদি কেউ বাইরের কোন দেশ থেকেও কাজটি করতে আসেন। তাহলে সেখানে ঘোরার সমস্ত খরচ এবং খাওয়া-দাওয়ার সমস্ত খরচ কোম্পানি (Company) দেবে।

তবে এই চাকরি করতে কেউই আগ্রহী নয়। আসলে কাজটি হল সমুদ্রের তলা থেকে তেল খনন করা এবং গ্যাস নিষ্কাশন করা। প্রসঙ্গত জানিয়ে রাখি, এই কাজগুলি যথেষ্ট পরিশ্রমের কাজ। কাজটি করতেও অনেকক্ষণই সময় লাগে। তাই এরকম মোটা টাকার প্রস্তাব পেয়েও লোকেরা বা বাইরের কোন মানুষের আগ্রহী হননি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।