বলিউডে আসছে ‘পুষ্পা’ হিরো আল্লু অর্জুন – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ৩ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

বলিউডে আসছে ‘পুষ্পা’ হিরো আল্লু অর্জুন

সম্পাদক
মার্চ ৩, ২০২৩ ৫:০৫ অপরাহ্ণ
Link Copied!

বি‌নোদন প্রতিনিধি ::

এবার আর কোনো গুঞ্জন নয়। এবার সত্যি সত্যি দক্ষিণি সুপারস্টার আল্লু অর্জুনের বলিউডে অভিষেক হতে চলেছে। টি-সিরিজের কর্ণধার নির্মাতা ভূষণ কুমারের ছবির মাধ্যমে হিন্দি ছায়াছবির দুনিয়ায় পা রাখতে চলেছেন সবার প্রিয় ‘পুষ্পা’।

আল্লু অর্জুন

আল্লু অর্জুন
সম্প্রতি ভূষণ কুমারের সঙ্গে জোট বেঁধেছেন আল্লু। ভূষণ কুমার ও ভদ্রকালী পিকচার্স যৌথভাবে ছবিটি প্রযোজনা করবে। ছবিটি পরিচালনা করছেন দক্ষিণের খ্যাতনামা পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা।

এর আগে সন্দীপ ভাঙ্গার ‘কবির সিং’ বক্স অফিসে বাজিমাত করেছিল। টি-সিরিজের কর্ণধারের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে জানানো হয়েছে যে প্রযোজক ভূষণ কুমার, পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা ও সুপারস্টার আল্লু অর্জুন—ভারতের এই তিন ‘পাওয়ার হাউস’ একসঙ্গে হাত মিলিয়েছেন। টি-সিরিজের পেজে তাঁদের ছবি শেয়ার করে এই রাজকীয় বন্ধনের ঘোষণা করা হয়েছে। বোঝা যাচ্ছে যে এই ত্রয়ী মিলে বড় কোনো প্রকল্প সিনেমাপ্রেমীদের উপহার দিতে চলেছেন।

প্রযোজক, পরিচালকের সঙ্গে আল্লু অর্জুন

প্রযোজক, পরিচালকের সঙ্গে আল্লু অর্জুন

২০২৩ সাল আল্লু অর্জুনের জন্য অত্যন্ত বিশেষ হতে চলেছে। এ বছরই মুক্তি পাবে তাঁর বহু অপেক্ষিত ছবি ‘পুষ্পা টু’। আল্লু অর্জুন এখন ব্যস্ত ‘পুষ্পা: দ্য রুল’ ছবির শুটিংয়ে। এই ছবির প্রথম লুক তাঁর জন্মদিনের দিন প্রকাশ হতে পারে বলে জানা গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।