অপ‌রিব‌র্তিত দলই থাক‌ছে টাইগার‌দের – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশনিবার , ৪ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

অপ‌রিব‌র্তিত দলই থাক‌ছে টাইগার‌দের

সম্পাদক
মার্চ ৪, ২০২৩ ৮:৪৯ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতি‌বেদক :;
অপরবির্তিত দল নিয়েই সিরিজের তৃতীয় ও শেষ  ওয়ানডেতে সফরকারী ইংল্যান্ডের বিপক্ষে মাঠে  নামবে  স্বাগতিক বাংলাদেশ।  দ্বিতীয় ওয়ানডে শেষে এমন ঘোষণা দিয়েছে বিসিবি।
ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডের আগের দিন সন্ধ্যায় দলে সুযোগ পান শামীম। কিন্তু ম্যাচ খেলার সুযোগ পাননি তিনি। ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দলে আছেন ২২ বছর বয়সী এই বাঁ-হাতি ব্যাটার।
ইংল্যান্ডের কাছে প্রথম দুই ওয়ানডে হেরে সাত বছর পর ঘরের মাঠে সিরিজ হারের লজ্জা পায় বাংলাদেশ। প্রথম ওয়ানডে ৩ উইকেটে ও দ্বিতীয় ম্যাচ ১৩২ রানে হারে টাইগাররা।
হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্য নিয়ে আগামী ৬ মার্চ চট্টগ্রামের মাটিতে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ।
ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে বাংলাদেশ দল : তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদুল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, এবাদত হোসেন চৌধুরি, তৌহিদ হৃদয়, তাইজুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।