কাঁচা বাদাম গা‌নের ভাইরাল বাদাম কাকু এখন পা‌লি‌য়ে বেড়া‌চ্ছেন – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবুধবার , ৮ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

কাঁচা বাদাম গা‌নের ভাইরাল বাদাম কাকু এখন পা‌লি‌য়ে বেড়া‌চ্ছেন

সম্পাদক
মার্চ ৮, ২০২৩ ১০:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

দিয়া বিশ্বাস :;

 

মাত্র একটা গান রাতারাতি সেলিব্রেটি বানিয়ে দিয়েছিল ভার‌তের প‌শ্চিম ব‌ঙ্গের বীরভুমের ভাইরাল বাদাম কাকুকে। তাঁকে আজ সকলে চেনেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া তার গান ‘কাঁচা বাদাম’ এখন বিশ্বজুড়ে জনপ্রিয়। সেলিব্রেটি হওয়ার পর বাদাম বিক্রি করা ছেড়ে দিয়েছিলেন, চার চাকা- আইফোন থেকে বিশাল অট্টালিকা বানিয়ে ফেলেছিলেন ভুবন বাদ্যকর।

কিন্তু সেই ভুবনবাবু আজ চরম অভাবের মুখে। এমনকি কাজ বন্ধ। কোনও মতে দিন কাটছে তার। একসময় ইউটিউবারদের ভিড় পড়ে যেত তার বাড়িতে, আজ তারই খোঁজ নেন না কেউ। রাতারাতযেন জনপ্রিয়তা হারিয়ে ফেললেন।

 

তার গানের কপিরাইট কিনে ফেলেছে অন্য এক ব্যক্তি, তাই গান গাইতে পারছেন না বাদামকাকু। এমনকি হাতে কাজ নেই তার। আর তার স্বপ্নের অট্টালিকা  ছেড়ে এখন অন্য জায়গা ভাড়া বাড়িতে থাকছেন। ভয়ে নিজের গ্রাম থেকেই পালিয়ে বেরাতে হচ্ছে তাঁকে।

আসলে বাড়ি বানানোর পর তার বাড়িতে চাঁদার জুলুম বাড়ে। কেউ ৫০০ আবার কেউ ১০০০ টাকা চাঁদা কেটে যাচ্ছেন। টাকা না দিলে রীতিমতো ভয় দেখানো হচ্ছে। আর সেই ভয়েই গ্রাম ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন তিনি। নিজের আয়ের লাখ লাখ টাকা দিয়ে বানানো বাড়িতেই থাকতে পারছেন না ভুবনবাবু।

বর্তমানে দুবরাজপুরে একটি ভাড়া বাড়িতে রয়েছেন। মাসে ২৭০০ টাকা করে ভাড়া দিতে হয়। এদিকে হাতে কাজ নেই। রোজগার বন্ধ। বাড়ি ভাড়া কদিন টানতে পারবেন তিনি জানেনা। বাদাম কাকু জানান, “বাদাম গান আমাকে পরিচয় দিয়েছে, আবার এই গানের কারণেই এখন বাড়িছাড়া”।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।