সি‌দ্দিক বাজা‌রে আ‌রো একজ‌নের মৃত‌‌দেহ উদ্ধার – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবৃহস্পতিবার , ৯ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

সি‌দ্দিক বাজা‌রে আ‌রো একজ‌নের মৃত‌‌দেহ উদ্ধার

সম্পাদক
মার্চ ৯, ২০২৩ ৩:০০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক  ::

রাজধানীর গুলিস্তানের সিদ্দিক বাজারের বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত ভবন থেকে আরো একটি মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার (৯ মার্চ) বেলা ১২টার দিকে এই তথ্য জানিয়েছে ফায়ার ‌দেহসার্ভিস কর্তৃপক্ষ।

উদ্ধার কার্যক্রমের তৃতীয় দিনে নর্থসাউথ রোডে অবস্থিত কুইন টাওয়ার ভবন থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। এর আগে ২১ জনের মৃতদেহ উদ্ধারের কথা জানা যায়।

এছাড়া আহত ৩১ জন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

ফুলবাড়িয়ায় বিআরটিসি বাস কাউন্টারের কাছে কুইন স্যানিটারি মার্কেট হিসেবে পরিচিত সাততলা ভবনে গত ৭ মার্চ বিকেল পৌনে ৫টার দিকে ভয়াবহ বিস্ফোরণ ঘটে। এতে মার্কেটের বেজমেন্ট, প্রথম ও দ্বিতীয় তলা বিধ্বস্ত হয়।

দুই পাশে আরো দুটি বহুতল ভবনও ক্ষতিগ্রস্ত হয়। এর মধ্যে পাঁচতলা ভবনের দ্বিতীয় থেকে পঞ্চম তলা পর্যন্ত ব্র্যাক ব্যাংকের কার্যালয়। এটির নিচতলা ক্ষতিগ্রস্ত হয়েছে।

সাততলা এ বাণিজ্যিক ভবনের মালিক ছিলেন রেজাউর রহমান। ভবনটিতে একসময় ক্যাফে কুইন নামে একটি রেস্তোরাঁ খুলেছিলেন তিনি। সেজন্য স্থানীয়ভাবে ভবনটি ক্যাফে কুইন বিল্ডিং নামেই পরিচিত।

রেজাউর মারা যাওয়ার পর এখন তার তিন ছেলেই ভবনটির মালিক। এর মধ্যে মশিউর রহমান নামে এক ছেলে দেশের বাইরে থাকেন। তিন ভাইয়ের মধ্যে সবার বড় ওয়াহিদুর ও ছোট মতিউর ঢাকায় থাকেন। তারাই ভবনের দেখাশোনা করেন। জিজ্ঞাসাবাদের জন্য এ দুই ভাইকে হেফাজতে নিয়েছে পুলিশ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।