গ‌্যাস লাইন থে‌কে বি‌স্ফোরণ হ‌তে পা‌রে : র‌্যাব – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবুধবার , ৮ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

গ‌্যাস লাইন থে‌কে বি‌স্ফোরণ হ‌তে পা‌রে : র‌্যাব

সম্পাদক
মার্চ ৮, ২০২৩ ৭:৫৩ অপরাহ্ণ
Link Copied!

আজ বুধবার দুপুরে র‌্যাবের বোমা নিষ্ক্রিয়করণ ইউনিটের উপপরিচালক মেজর মশিউর রহমান সাংবাদিকদের এ কথা বলেন।

মশিউর রহমান বলেন, আমরা সাবধানতা অবলম্বন করে ভবনটির নিচে ঢুকেছিলাম। তবে এটি কোনো অগ্নিকাণ্ড নয়, এটি বিস্ফোরণের ঘটনা। এয়ারকন্ডিশনার থেকে এ ধরনের ঘটনা ঘটার সম্ভাবনা কম। অন্য কোনো কারণ থেকে এ বিস্ফোরণ ঘটে। ডগ স্কোয়াড সদস্যরা ভেতরে কেউ জীবিত বা মৃত আছে কিনা শনাক্ত করে তাঁদের বের করে আনতে সাহায্য করে।

এই র‌্যাব কর্মকর্তা আরও বলেন, শেষে একটা সিদ্ধান্তে আসার চেষ্টা করছি। গ্যাস থেকে বা কোনো বিস্ফোরকের মাধ্যমে বিস্ফোরণ ঘটেছে কিনা। আমরা প্রাথমিকভাবে এখান থেকে নমুনা সংগ্রহ করেছি ও সেগুলো পরীক্ষাগারে পাঠিয়েছি। পরীক্ষা-নিরীক্ষা করার পর আমরা জানাতে পারব।

এটি কোনো অগ্নিকাণ্ড নয়, এটি বিস্ফোরণের ঘটনা। এয়ারকন্ডিশনার থেকে এ ধরনের ঘটনা ঘটার সম্ভাবনা কম।

মেজর মশিউর রহমান, র‌্যাবের বোমা নিষ্ক্রিয়করণ ইউনিটের উপপরিচালক

গতকাল বিকেল পৌনে পাঁচটার দিকে গুলিস্তানে বিআরটিসি বাস কাউন্টারের কাছে সিদ্দিকবাজারে কুইন স্যানিটারি মার্কেট হিসেবে পরিচিত সাততলা ভবনটিতে ভয়াবহ বিস্ফোরণ ঘটে। এতে ভবনের দুই পাশে আরও দুটি বহুতল ভবন ক্ষতিগ্রস্ত হয়। ভয়াবহ এ দুর্ঘটনায় ২০ জন নিহত হওয়ার খবর নিশ্চিত হওয়া গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।