বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত ভবন থেকে দুই মরদেহ উদ্ধার – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবুধবার , ৮ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত ভবন থেকে দুই মরদেহ উদ্ধার

সম্পাদক
মার্চ ৮, ২০২৩ ৬:৩৭ অপরাহ্ণ
Link Copied!

গুলিস্তানের সিদ্দিক বাজারের নর্থসাউথ রোডে বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত কুইন টাওয়ার ভবন থেকে দুজনের মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। আজ বুধবার বিকালে মরদেহ দুটি উদ্ধার করা হয়। নিহতদের মধ্যে একজনের নাম মমিন উদ্দিন সুমন (৪৪)। আরেকজনের নাম তাৎক্ষণিক জানাতে পারেনি ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ। এ নিয়ে ওই ভবনে বিস্ফোরণে নিহতের সংখ্যা ১৯ জনে পৌঁছেছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ।

এদিক আজ বুধবার দ্বিতীয় দিনের মতো ক্ষতিগ্রস্ত ভবনে উদ্ধার অভিযান শুরু হয়েছে। এরই মধ্যে মৃতদেহ হস্তান্তরের কাজও শুরু হয়েছে।

এর আগে গতকাল মঙ্গলবার বিকেল ৪টা ৫০ মিনিটের দিকে গুলিস্তানে বিআরটিসির বাস কাউন্টারের কাছে বিস্ফোরণ ঘটে। খবর পেয়ে বিকেল ৪টা ৫৭ মিনিটে ঘটনাস্থলে পৌঁছেন ফায়ার সার্ভিসের সদস্যরা। প্রথমে পাঁচটি ইউনিট উদ্ধারকাজ শুরু করে। পরে প্রয়োজন অনুসারে ইউনিটের সংখ্যা বাড়িয়ে ১১টিতে উন্নীত করা হয়। বিস্ফোরণে পাশাপাশি দুটি ভবন ক্ষতিগ্রস্ত হয়েছে। আহতদের অধিকাংশই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।