ব্যাংকের গাড়ি আটকে ১১ কোটি টাকা ছিনতাই – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবৃহস্পতিবার , ৯ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

ব্যাংকের গাড়ি আটকে ১১ কোটি টাকা ছিনতাই

সম্পাদক
মার্চ ৯, ২০২৩ ২:১৪ অপরাহ্ণ
Link Copied!

বিপ্লব আলম::

রাজধানীর উত্তরায় দিনে-দুপুরে অস্ত্র ঠেকিয়ে একটি বেসরকারি ব্যাংকের গাড়ি থেকে সাড়ে ১১ কোটি টাকা ছিনতাই হয়েছে। বৃহস্পতিবার (১০ মার্চ) সকাল সাড়ে ৭টায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, একটি সিকিউরিটি কোম্পানি ১১ কোটি ২৫ লাখ টাকা গাড়িতে নিয়ে সাভারের ইপিজেডে ডাচ বাংলা ব্যাংকের বুথে টাকা ঢোকাতে নিয়ে যাচ্ছিল। সকাল ৭ টায় হাইয়েস আড়াআড়ি করে মাইক্রোবাস দাঁড় করিয়ে উত্তরা ১৬ নম্বর সেক্টরের ১১ নম্বর ব্রিজ সংলগ্ন ডাচ বাংলা ব্যাংকের বহন করা গাড়িটির গতিরোধ করে।

হাইয়েস মাইক্রোবাস থেকে ১০-১২ জন সশস্ত্র ডাকাত নেমে টাকা বহন করা গাড়ির দরজা ভেঙে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে ভর্তি ট্রাংক ছিনিয়ে নিয়ে হাইয়েস কালো রঙের মাইক্রোবাসে পালিয়ে যায়।

তুরাগ থানার ওসি মওদুদ হাওলাদার বলেন, একটি সিকিউরিটি কোম্পানির গাড়িতে ১১ কোটি ২৫ লাখ টাকা সাভার ইপিজেডের ডাচ-বাংলা ব্যাংকের বুথে রাখার জন্য নিয়ে যাচ্ছিল। পথে সশস্ত্র অবস্থায় ছিনতাইকারীরা অস্ত্রের মুখে জিম্মি করে টাকা ছিনিয়ে নেয় বলে অভিযোগ পেয়েছি। আমরা টাকা উদ্ধারের চেষ্টা চালাচ্ছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।