ষষ্ঠ সপ্তাহে এসে পাঠানের নতুন রেকর্ড ! – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ১০ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

ষষ্ঠ সপ্তাহে এসে পাঠানের নতুন রেকর্ড !

সম্পাদক
মার্চ ১০, ২০২৩ ১:০৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক ::
মুক্তির ৫০ দিনের কাছাকাছি চলে এসেছে শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন অভিনীত ‘পাঠান’। এরই মধ্যে শীর্ষ আয়সহ একাধিক রেকর্ড গড়েছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবির। তার মধ্যে যুক্ত হলো ষষ্ঠ সপ্তাহে আয়ের নতুন রেকর্ড।

এটাই স্বাভাবিক যে, দিন যত গড়াবে বক্স অফিস আয় তত কমতে থাকবে। সেই নিয়ম ভেঙে দিয়ে পঞ্চম সপ্তাহের চেয়ে ষষ্ঠ সপ্তাহে বেশি সংগ্রহ করেছে বলিউডের সর্বকালের এই ব্লকবাস্টার। হিন্দি ইন্ডাস্ট্রিতে এমন ঘটনা আগে দেখা যায়নি বলে জানিয়েছে বক্স অফিস ওয়ার্ল্ডওয়াইড।

প্রতিবেদন অনুসারে, ‘পাঠান’-এর হিন্দি সংস্করণ ষষ্ঠ সপ্তাহে সংগ্রহ করেছে ৮ কোটি ৮৫ লাখ রুপি, যা আগের সপ্তাহ থেকে অর্ধ কোটি রুপির চেয়েও বেশি। পঞ্চম সপ্তাহে আয় ছিল ৮ কোটি ৩৫ লাখ রুপি। হিন্দি সংস্করণের নেট আয় সাড়ে ৫১৯ কোটি রুপি। আর বিশ্বব্যাপী এক হাজার ৪১ কোটি রুপির বেশি তুলে নিয়েছে।

‘পাঠান’ ইয়াশরাজ ফিল্মসের বহুল প্রত্যাশিত স্পাই ইউনিভার্সের অংশ। এতে ভিলেন হয়েছেন জন আব্রাহাম। ক্যামিও রোলে ছিলেন সালমান খান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।