মমতার সঙ্গে কারও তুলনা চলে না: ফিরহাদ – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাসোমবার , ১৩ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

মমতার সঙ্গে কারও তুলনা চলে না: ফিরহাদ

সম্পাদক
মার্চ ১৩, ২০২৩ ১২:৩৭ অপরাহ্ণ
Link Copied!

দিয়া বিশ্বাস ::

নিয়োগ দুর্নীতিতে আগেই গ্রেফতার হয়েছেন তৃণমূল দলের বহিষ্কৃত মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়সহ একের পর এক নেতা। আদালতের নির্দেশে চাকরি গেছে তৃণমূল নেতা ও মন্ত্রীদের ঘনিষ্ঠ এবং আত্মীয়দের। এমনকি গ্রুপ ‘সি’ নিয়োগ দুর্নীতিতে চাকরি থেকে বহিষ্কৃত হয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইঝি বৃষ্টি মুখোপাধ্যায়।

তবে এতকিছুর পরও মন্ত্রী ফিরহাদ হাকিম দাবি করছেন— তৃণমূল কংগ্রেস গঙ্গার মতো পবিত্র। এমনকি মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘নিষ্পাপ’ বলে মন্তব্য করেন তিনি।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, রোববার মোমিনপুরে রাস্তা পরিদর্শনে গিয়ে ফিরহাদ বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় স্বচ্ছ ও নিষ্পাপ। বাংলার মানুষ তাকে বিশ্বাস করেন। সংসার ধর্ম না করে মানুষের আন্দোলন করেছেন তিনি। সারাজীবন মানুষের জন্য অর্পণ করে দিয়েছেন। মানুষের জন্য আন্দোলন করতে গিয়ে বারবার মৃত্যুমুখ থেকে ফিরে এসেছেন তিনি। তার সঙ্গে কারও তুলনা চলে না।

ফিরহাদ হাকিম আরও বলেন, কোনো ব্যক্তির জন্য দলের বদনাম হয় না। দল গঙ্গার মতো। গঙ্গায় তো কত নালা এসে পড়ে, তাই বলে গঙ্গা কি নালা হয়ে যায়?

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।