কুনিপাড়া বস্তির আগুন নিয়ন্ত্রণে – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাসোমবার , ১৩ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

কুনিপাড়া বস্তির আগুন নিয়ন্ত্রণে

সম্পাদক
মার্চ ১৩, ২০২৩ ১১:০০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক ::

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ফায়ার সার্ভিসের ব্যবস্থাপক (মিডিয়া) মো. শাহজাহান শিকদার আগুন নিয়ন্ত্রণের তথ্য নিশ্চিত করেছেন।

নির্দিষ্ট করে বললে তেজগাঁও শিল্পাঞ্চল থানার হ্যাপি হোমস রোলিং মিল সংলগ্ন আহসানুল্লাহ ইউনিভার্সিটির পাশে বটতলা এলাকায় টিনশেড বসতবাড়িগুলোয় আগুন লাগে। ঘরগুলো দাউ দাউ করে জ্বলতে দেখা যায়। তেজগাঁও এলাকায় থাকা তৈরি পোশাক ও অন্যান্য শিল্প কারখানাগুলোয় কাজ করা শ্রমজীবী মানুষ, রিকশা চালকসহ নিম্ন আয়ের মানুষের বসবাস এখানে। চারপাশে রয়েছে বহুতল ভবনও, আতঙ্কে হাজার হাজার মানুষ বাসা থেকে বেরিয়ে পড়েন।

ফায়ার সার্ভিস কন্ট্রোল রুম জানিয়েছে, সন্ধ্যা রাত ৭টা ৫৩ মিনিটে আগুনের খবর পাওয়া যায়। ৭টা ৫৯ মিনিটে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করেন সংস্থাটির সদস্যরা।

ফায়ার সার্ভিসের পরিচালক (অপারেশন অ্যান্ড মেনটেন্যান্স) লে. কর্নেল মোহাম্মদ তাজুল ইসলাম চৌধুরী সংবাদ সম্মেলনে বলেন, কয়েকজনের ভাষ্য মতে তারা জানতে পেরেছেন একটি কক্ষ বন্ধ ছিল। বিদ্যুতের শর্ট সার্কিট থেকে সেই ঘরটি থেকেই আগুনের সূত্রপাত হতে পারে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।