তেলেগু ছবিতে দীপিকার পারিশ্রমিক ১০ কোটি – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ১৪ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

তেলেগু ছবিতে দীপিকার পারিশ্রমিক ১০ কোটি

সম্পাদক
মার্চ ১৪, ২০২৩ ১০:৪১ অপরাহ্ণ
Link Copied!

বি‌নোদন প্রতিবেদক : :

পাঠান ছবির বৈশ্বিক দুর্দান্ত সাফল্যের পর এই মুহূর্তে আন্তর্জাতিক স্তরে ভারতের মুখ হয়ে উঠেছেন দীপিকা পাডুকোন। কখনও বিদেশী ব্র্যান্ডের প্রচারদূত, কখনও তাকে দেখা যাচ্ছে বিশ্বকাপের মঞ্চে। খুব শীঘ্রি অস্কারে অন্যতম উপস্থাপক হতে চলেছেন বলিউড সুপারস্টার দীপিকা। এক কথায় এই মুহূর্তে দীপিকা রীতিমতো আন্তর্জাতিক তারকা। এবার তার অভিষেক ঘটতে চলেছে তেলুগু ছবিতে। সেই ছবিতে দীপিকার বিপরীতে থাকছেন প্রভাসের মতো দক্ষিণী সুপারস্টার। ইতিমধ্যেই শুটিং শুরু করে দিয়েছেন দীপিকা। ছবির নাম ‘প্রজেক্ট কে’। এই ছবির জন্য যে পরিমাণ পারিশ্রমিক পাচ্ছেন দীপিকা, টাকার অঙ্কটা শুনলে বিস্মিত হতে পারেন।

শোনা যাচ্ছে, প্রথম তেলুগু ছবির জন্য দীপিকা প্রায় ১০ কোটি টাকারও বেশি পারিশ্রমিক পাচ্ছেন। জানা গেছে, কল্পবিজ্ঞান ঘরানার ছবি ‘প্রজেক্ট কে’। শোনা যাচ্ছে, ভারতীয় মহাকাব্য মহাভারত ও তৃতীয় বিশ্বযুদ্ধের প্রেক্ষাপটে তৈরি এর ছবির চিত্রনাট্য। এটি পরিচালনা করছেন নাগ অশ্বিন। ছবিতে অশ্বত্থামার মতো একটি চরিত্রে দেখা যাবে বিগ বি অমিতাভ বচ্চনকে। কর্ণের আদলে তৈরি একটি চরিত্রে অভিনয় করবেন প্রভাস। তবে দীপিকার চরিত্র নিয়ে এখনও কোনও তথ্য প্রকাশ করেননি ছবির নির্মাতারা।

জানা গেছে, সম্প্রতি এই ছবির শুটিং করতে গিয়ে আহত হন অমিতাভ বচ্চন। ছবির অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়ে পাঁজরে চোট লাগে তার। হায়দরাবাদে প্রাথমিক চিকিৎসার পর তাড়াতাড়ি মুম্বাইয়ে ফিরে গেছেন বর্ষীয়ান তারকা। আপাতত বিশ্রামে রয়েছেন তিনি। শোনা যাচ্ছে, আগামী বছর ১২ জানুয়ারি মুক্তি পেতে চলেছে এই ছবি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।