ইমরানকে গ্রেপ্তারের চেষ্টা : পিটিআই কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবুধবার , ১৫ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

ইমরানকে গ্রেপ্তারের চেষ্টা : পিটিআই কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ

সম্পাদক
মার্চ ১৫, ২০২৩ ১২:৩২ অপরাহ্ণ
Link Copied!

নিম‌কি রহমান ::

তোশাখানা মামলায় পিটিআই চেয়ারম্যান ইমরান খানের গ্রেপ্তার ঠেকাতে পাকিস্তানের রাজধানী ইসলামাবাদের বানি গালা এলাকায় তার বাসভবনের সামনে ও তার আশপাশের এলাকায় পুলিশ ও পিটিআই কর্মীদের মধ্যে ব্যাপক সংঘর্ষ শুরু হয়েছে। এই সংঘর্ষের জেরে মঙ্গলবার সকাল থেকে চেষ্টা চালালেও এখন পর্যন্ত ইমরানকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। ডন

সরকারের এই অন্যায় ও নিপীড়ণমূলক গ্রেপ্তার অভিযান প্রতিহত করতে ইমরান খান নিজ দলের কর্মীদের লড়াই চালিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছেন বলেও উল্লেখ করেছে পাকিস্তানের বিভিন্ন সংবাদমাধ্যম। তবে ইমরান খানের বাসভবন সংলগ্ন জামান পার্ক থেকে পিটিআই সমর্থকদের পুলিশ হটিয়ে দিয়েছে বলে জানা গেছে।

সংঘাতে উসকানি, বিচারককে হুমকি, তোশাখানা দুর্নীতি প্রভৃতি বিভিন্ন ঘটনায় পিটিআই চেয়ারম্যানের বিরুদ্ধে পাকিস্তানের বিভিন্ন থানা ও আদালতে ৩৭টি মামলা দায়ের করা হয়েছে। গত দু’ সপ্তাহে তোশাখানা দুর্নীতিসহ কয়েকটি মামলায় জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন পাকিস্তানের একাধিক আদালত।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।