মাহিন্দ্রার বাংলাদেশ ইউনিটের কার্যক্রম বন্ধ – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবুধবার , ১৫ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

মাহিন্দ্রার বাংলাদেশ ইউনিটের কার্যক্রম বন্ধ

সম্পাদক
মার্চ ১৫, ২০২৩ ১:০৩ অপরাহ্ণ
Link Copied!

র‌বিউল ইসলাম::

ভারতীয় সংস্থা মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রার (এমঅ্যান্ডএম) বাংলাদেশ সাবসিডিয়ারি মাহিন্দ্রা বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের (এমবিপিএল) কার্যক্রম বন্ধ করা হয়েছে। গতকাল মঙ্গলবার (১৪ মার্চ) এ ঘোষণা এসেছে। খবর ইন্ডিয়া টাইমস

এদিন এমবিপিএল শেয়ারহোল্ডারদের নিয়ে চূড়ান্ত সাধারণ সভা আহ্বান করে। সেখান থেকে কার্যক্রম পুরোপুরি বন্ধের অনুমোদন দেয়া হয়।

মাহিন্দ্রার পক্ষ থেকে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত বছর ৩১ মার্চ কার্যক্রম শুরুর পর এমবিপিএলের আয় ছিল শূন্য। চালুর সময়ে কোম্পানির বাজার মূল্য ছিল ৩ কোটি ১৮ লাখ রুপি। যা মুম্বাই-ভিত্তিক গাড়ি কোম্পানির সম্মীলিত বাজার মূল্যের দশমিক শূন্য এক শতাংশ।

গত বছরের ১৪ সেপ্টেম্বরের এক সভায় ইউনিট বন্ধ ও সেই প্রক্রিয়া সম্পূর্ণ করার জন্য একটি লিকুইডেটর নিয়োগের প্রস্তাব পাস করে এমবিপিএলের শেয়ারহোল্ডাররা। এরপর তারা কোনো ব্যবসায়িক উদ্যোগ গ্রহণ করেনি।

২০১৯ সালে সব ধরনের যানবাহনের বিতরণ, গবেষণা ও উন্নয়নসহ একাধিক কার্যক্রম পরিচালনার জন্য এমবিপিএল গঠিত হয়েছিল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।