নিত্যপণ্যের বাজারে অস্থিরতায় সিন্ডিকেটের চক্রান্ত দেখছেন ইনু – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবৃহস্পতিবার , ১৬ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

নিত্যপণ্যের বাজারে অস্থিরতায় সিন্ডিকেটের চক্রান্ত দেখছেন ইনু

সম্পাদক
মার্চ ১৬, ২০২৩ ৮:৫৭ অপরাহ্ণ
Link Copied!

কু‌ষ্টিয়া প্রতিনিধি::

ক্ষমতাসীন আওয়ামী লীগের শরিক দল জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বাজার সিন্ডিকেট দমন করার কোনো বিকল্প নেই, আমরা চাই ভোটের আগে মানুষ যেন হাসিমুখে ভোট দিতে আসে।

আজ বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়ায় গণমাধ্যম কর্মীদের প্রশ্নের জবাবে তিনি এই কথা বলেন। তিনি বলেন নিত্যপণ্যের বাজারে যে অস্থিরতা, বাজার সিন্ডিকেটের একটা চক্রান্ত আছে। এটা আমরা সবাই স্বীকার করেছি। প্রধানমন্ত্রীও সিন্ডিকেটকে শক্ত হাতে দমন করার পদক্ষেপ নিচ্ছেন।

ইনু বলেন, ভোট নিয়ে সংবিধানের বাইরে কোনো আলোচনা হবে না। ‘এই সরকারের অধীনে ভোট করবে না, মরণ কামড় দেয়া হবে’ এসব হল বিএনপির ফাঁকা আওয়াজ। খালি কলসি বেশি বাজের মতো অবস্থা বিএনপির।

বিএনপিকে উদ্দেশ্য করে ইনু বলেন, জনগণ ও তরুণ সমাজের প্রতি যদি এত আস্থা থাকে তবে ভোটে এসে আমাদের হারিয়ে দিন। ভোট থেকে দূরে থেকে ফাঁকা আওয়াজ দেবেন না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।