বিচার বিভাগ স্বাধীনভাবে কাজ করছে: প্রধান বিচারপ‌তি – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ২১ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

বিচার বিভাগ স্বাধীনভাবে কাজ করছে: প্রধান বিচারপ‌তি

সম্পাদক
মার্চ ২১, ২০২৩ ৮:১৯ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ প্রতিনিধি ::linkedin sharing button

বাংলাদেশ সুপ্রিমকোর্টের আপিল বিভাগের বিচারপতি ওবায়দুল হাসান বলেছেন, মার্চ মাস আমদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ মাস। এ মাসে মহানায়কের জন্ম হয়েছে। এ মাসেই দেশের জন্ম হয়েছে।

তিনি বলেন, বিচার বিভাগ সম্পূর্ণ স্বাধীনভাবে কাজ করছে। আইনজীবী ও বিচারকগণের মধ্যে সমন্বয় থাকায় মানুষ যথাসময়ে উপযুক্ত বিচার পাচ্ছেন।

তিনি মঙ্গলবার বেলা ২টায় হবিগঞ্জে অ্যাটর্নি জেনারেল এএম আমিন উদ্দিনের সংবর্ধনা, হবিগঞ্জ আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী মোহাম্মদ ইসমাইলের আইন পেশায় ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে সংবর্ধনা ও আইনজীবীদের কৃতীসন্তানদের মাঝে পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

জেলা আইনজীবী সমিতির সভাপতি সালেহ উদ্দিন আহমেদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আব্দুল মোছাব্বির বকুল অনুষ্ঠান সঞ্চালনা করেন।

বক্তব্য রাখেন- অ্যাটর্নি জেনারেল আবু মোহাম্মদ আমিন উদ্দিন, জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য অ্যাডভোকেট আবু জাহির, সংসদ সদস্য আব্দুল মজিদ খান, জেলা ও দায়রা জজ হাসানুল ইসলাম প্রমুখ।

এটর্নি জেনারেল আবু মোহাম্মদ আমিন উদ্দিন বলেন, আইনজীবীরা চেষ্টা করেন মানুষের পাশে দাঁড়ানোর জন্য। আমরা সে কাজই করি। একজন বিচার প্রার্থী মানুষকে বিচার পাওয়ার জন্য সহায়তা করি।

মামলা জেতানো আমার দায়িত্ব নয়। আমরা আদালতে সঠিক ঘটনা উপস্থাপন করি। বিচার প্রার্থী যেন সঠিক বিচার পান সেটা নিশ্চিত করা আমার দায়িত্ব। আমরা সে দায়িত্বটাই পালন করি।

অনুষ্ঠানে হবিগঞ্জর বিচারক, আইনজীবী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।