জাতীয় দিবসে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা শাহবাজ শরিফের – দৈনিক মুক্ত বাংলা
ঢাকারবিবার , ২৬ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় দিবসে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা শাহবাজ শরিফের

সম্পাদক
মার্চ ২৬, ২০২৩ ২:০৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক ::

বাংলাদেশের সঙ্গে সম্পর্ককে গুরুত্ব দেয় পাকিস্তান। দুই দেশের জনগণের পারস্পরিক সুবিধার জন্য দ্বিপাক্ষিক সম্পর্ক আরো জোরদার করার জন্য উন্মুখ দেশটি। বাংলাদেশের স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আজ শনিবার (২৫ মার্চ) এক অভিনন্দন বার্তায় এসব কথা বলেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ঢাকাস্থ পাকিস্তান দূতাবাস।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, পাকিস্তানের প্রধানমন্ত্রী দেশটির সরকার, জনগণ এবং তার নিজের পক্ষ থেকে বাংলাদেশের জাতীয় দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন।

অভিনন্দন বার্তায় শাহবাজ শরিফ বলেন, পাকিস্তান বাংলাদেশের সঙ্গে সম্পর্ককে গুরুত্ব দেয়। পাকিস্তান দুই দেশের জনগণের পারস্পরিক সুবিধার জন্য দ্বিপাক্ষিক সম্পর্ক আরো জোরদার করার জন্য উন্মুখ হয়ে আছে।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু, সুস্বাস্থ্য ও সুখ এবং ভ্রাতৃপ্রতিম বাংলাদেশী জনগণের অব্যাহত অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে শুভেচ্ছাও জানিয়েছেন শাহবাজ শরিফ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।