ট‌সে জি‌তে বাংলা‌দেশ‌কে ব‌্যা‌টিং পা‌ঠি‌য়ে‌ছে আয়ারল্যান্ড – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবুধবার , ২৯ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

ট‌সে জি‌তে বাংলা‌দেশ‌কে ব‌্যা‌টিং পা‌ঠি‌য়ে‌ছে আয়ারল্যান্ড

সম্পাদক
মার্চ ২৯, ২০২৩ ২:২০ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক::

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আজ দ্বিতীয় টি২০ ম্যাচে টস জিতে ফিল্ডিং নিয়েছে আয়ারল্যান্ড। সোমবার প্রথম ম্যাচেও আগে ফিল্ডিং নিয়েছিল অতিথি দলটি। ওই ম্যাচে ২০৭ রানের সৌধ গড়া বাংলাদেশ ডিএলএস মেথডে ২২ রানের জয় তুলে নিয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে যায়। আজ জিতলে সিরিজ নিশ্চিত হবে সাকিব আল হাসানের দলের। অবশ্য টস হওয়ার ১০ মিনিট পরই বৃষ্টি শুরু হয়েছে।

জয়ের ধারায় থাকা বাংলাদেশ দলে এই ম্যাচে কোনো পরিবর্তন নেই। আয়ারল্যান্ড দলে একটি পরিবর্তন এসেছে। ফাস্ট বোলার ক্রেগ ইয়ং বাদ পড়েছেন, তার জায়গায় এসেছেন বোলিং অলরাউন্ডার ফিওন হ্যান্ড।

এটা আয়ারল্যান্ড ও বাংলাদেশের মধ্যকার দ্বিতীয় দ্বিপাক্ষিক টি২০ সিরিজ। ২০১২ সালে আয়ারল্যান্ডকে তাদেরই মাঠে ৩-০ ব্যবধানে হারানোর কৃতিত্ব দেখায় বাংলাদেশ। তার আগে ২০০৯ সালে টি২০ বিশ্বকাপে প্রথম দেখায় আইরিশরা জয় পায়। ২০১৬ সালের বিশ্বকাপে ভারতের ধর্মশালায় দুই দলের ম্যাচটি বৃষ্টিতে পরিত্যক্ত হয়।

শুক্রবার একই মাঠে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।