ছেলে ও শাকিবের সঙ্গে নতুন ভিডিও প্রকাশ করলেন বুবলী – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ৩১ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

ছেলে ও শাকিবের সঙ্গে নতুন ভিডিও প্রকাশ করলেন বুবলী

সম্পাদক
মার্চ ৩১, ২০২৩ ১১:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন প্রতিবেদক ::

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের জন্মদিন ছিল ২৮ মার্চ। বিশেষ দিনটিতে অসংখ্য ভক্ত-অনুরাগীরা শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতাকে। একই সঙ্গে ইন্ডাস্ট্রির সহকর্মীরাও শুভেচ্ছা বার্তা পাঠান তারকাকে।

বিশেষ দিনটি ঘরোয়া আয়োজনে পরিবারের সদস্যদের সঙ্গে উদযাপন করেছেন ঢালিউড এ অভিনেতা। পরিবারের সদস্য এবং দুই ছেলে আব্রাম খান জয় ও শেহজাদ খান বীরের সঙ্গে কেক কেটেছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শোভা পাচ্ছে সেসব দৃশ্য।

অভিনেতার জন্মদিনে আছেন বুবলী। শাকিবের সঙ্গে খুনসুটিতে মেতে উঠেছিলেন ছোট ছেলে বীর। তারই একটি ভিডিও বৃহস্পতিবার দিবাগত রাত ২টায় ফেসবুক ভেরিফায়েড পেজে পোস্ট করেছেন বুবলী।

এ চিত্রনায়িকা ৩৪ সেকেন্ডের ভিডিও প্রকাশ করে ক্যাপশনে লিখেছেন— ‘বাবার জন্মদিনে যখন বাবা ছেলের দুষ্ট-মিষ্টি খুনসুটি।’ এর পরই জুড়ে দিয়েছেন একটি রেড হার্টের ইমোটিকন।

এদিকে বুবলীর পোস্ট করা ভিডিওটি নজর কেড়েছে নেটিজেনদের, যা ইতোমধ্যে প্রায় চার লাখবার দেখা হয়েছে। এ ছাড়া মন্তব্য পড়েছে প্রায় তিন হাজার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।