পর্ন তারকাকে টাকা দিয়ে অভিযুক্ত ট্রাম্প – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ৩১ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

পর্ন তারকাকে টাকা দিয়ে অভিযুক্ত ট্রাম্প

সম্পাদক
মার্চ ৩১, ২০২৩ ১২:০২ অপরাহ্ণ
Link Copied!

আন্তর্জাতিক প্রতি‌বেদক ::

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে ফৌজদারি অপরাধের অভিযোগ তোলা হয়েছে। ম্যানহাটনের একটি আদালতের বিচারকরা তাকে অভিযুক্ত করেছেন।
পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসকে তথ্য ফাঁস না করতে অর্থ (হাশ মানি) দেওয়ার ঘটনায় তার বিরুদ্ধে এই অভিযোগ আনা হয়েছে। মার্কিন ইতিহাসে এই প্রথম কোনো সাবেক প্রেসিডেন্টের বিরুদ্ধে ফৌজদারি অভিযোগে মামলা রুজু হলো।বিশেষজ্ঞরা বলছেন, এই পরিস্থিতি খুব স্বাভাবিকভাবেই আগামী নির্বাচনকে প্রভাবিত করবে।

তবে এসব যখন জল্পনা ও আলোচনার স্তরে ছিল, তখনই ট্রাম্প জানিয়ে দিয়েছিলেন যে, তার বিরুদ্ধে অভিযোগ আনা হলেও তিনি নির্বাচনী প্রচার চালিয়ে যাবেন।

তিনি ২০২৪ সালের প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী হিসেবে লড়বেন।ট্রাম্পের বিরুদ্ধে রুজু হওয়া মামলায় ঠিক কী কী অভিযোগ আনা হয়েছে, সে বিষয়ে বিস্তারিত তথ্য এখনও জানা যায়নি। তবে খুব তাড়াতাড়িই এক মার্কিন বিচারপতির আওতায় এই মামলা যাবে। তারপরই বিস্তারিত তথ্য প্রকাশ করা হবে।

সাবেক এই মার্কিন প্রেসিডেন্টের আইনজীবী সুসান নিচেলিস ও জোফেস ট্যাকোপিনা ইতোমধ্যেই সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তারা যথেষ্ট জোর দিয়ে এ মামলা লড়বেন।

এদিকে নিজেকে সম্পূর্ণরূপে নির্দোষ দাবি করে ট্রাম্প বলেছেন, ‘এটি যুক্তরাষ্ট্রের ইতিহাসে বিরল। এর আগে কখনও এই পর্যায়ে রাজনৈতিক নিপীড়ন হয়নি এবং নির্বাচনী কাজে হস্তক্ষেপ ঘটানো হয়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।