বিএনপির ইফতার মাহফিলে সাংবাদিকদের ওপর হামলা – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ৩১ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

বিএনপির ইফতার মাহফিলে সাংবাদিকদের ওপর হামলা

সম্পাদক
মার্চ ৩১, ২০২৩ ৮:২৬ অপরাহ্ণ
Link Copied!

মিতুল হাসান: :

রাজধানীর মিরপুরের পল্লবী এলাকায় ঢাকা মহানগর উত্তর বিএনপির ইফতার মাহফিলে সাংবাদিকদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে বেসরকারি টেলিভিশন এনটিভির বিশেষ প্রতিনিধি ইমরুল আহসান জনি, চ্যানেল আইয়ের প্রতিবেদক আখতার হাবিবসহ বেশ কয়েকজন সাংবাদিক আহত হন। এ সময় ভেঙে দেওয়া হয় কয়েকটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের ক্যামেরা।

শুক্রবার (৩১ মার্চ) বিকেলে সংবাদ সংগ্রহের জন্য যাওয়া কয়েকজন সাংবাদিকের ওপর এ হামলার ঘটনা ঘটে। সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় আন্তরিক দুঃখ প্রকাশ করেছেন ইফতার মাহফিলে উপস্থিত বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

অতিথিদের (সাংবাদিক) সম্মান রক্ষা করতে না পারায় নিজ দলের নেতাকর্মীদের সমালোচনা করে তিনি বলেন, মনে হয় না তারা দলকে ভালোবাসে। তারা অতিথিদের সম্মান রক্ষা করতে জানে না।

এ সময় সাংবাদিকদের কাছে ক্ষমা চেয়ে নিজ দলের নেতাকর্মীদের সুশৃঙ্খল হওয়ার আহ্বান জানান বিএনপির এই শীর্ষ নেতা। তিনি বলেন, সরকারের দালালেরা অনুষ্ঠানে ঢুকে বিশৃঙ্খলা সৃষ্টি করছে। তারা গণমাধ্যমের সঙ্গে দুর্ব্যবহার করছে।

মির্জা ফখরুল আরো বলেন, সরকার বিরোধী মত ও বিরোধী রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ করে আবারো একতরফা নির্বাচনের পাঁয়তারা করছে। তবে এবারে আর আগের মতো একতরফা নির্বাচন হতে দেয়া হবে না।

তিনি বলেন, নির্বাচনে সংখ্যাগরিষ্ঠতা নিয়ে জয়ী হলে সবাইকে নিয়ে জাতীয় সরকার করবে বিএনপি। তবে অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের জন্য আন্দোলনের কোনো বিকল্প নেই বলেও মন্তব্য করেন তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।