তুরাগে ইয়াবাসহ এক মাদক কারবারি গ্রেফতার – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশনিবার , ১ এপ্রিল ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

তুরাগে ইয়াবাসহ এক মাদক কারবারি গ্রেফতার

সম্পাদক
এপ্রিল ১, ২০২৩ ৭:২৩ অপরাহ্ণ
Link Copied!

এস. এম (বাবুু):রাজধানীর তুরাগ থানা এলাকা থেকে মোঃ কদম আলী সুমন (৩৪) নামে চিহ্নিত এক মাদক কারবারীকে ৫০পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে তুরাগ থানা পুলিশ।
পুলিশ জানায়, শুক্রবার (৩১ মার্চ ) রাতে গোপন সংবাদের ভিত্তিতে, মধ্য রাজাবাড়ী নুরানী মাদ্রাসা রোড সংলগ্ন তিন রাস্তার মোড় মীম জেনারেল স্টোরের সামনে পাকা রাস্তার উপর থেকে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃত মোঃ কদম আলী সুমন শেরপুর জেলার ঝিনাইগাতী থানার সন্ধাকুড়া গ্রামের মোঃ আব্দুল করিমের ছেলে। বর্তমানে তুরাগেরর মধ্য রাজাবাড়ী (আমির মিয়ার বাসার ভাড়াটিয়া) ছিলেন।

এই বিষয়ে তুরাগ থানার এ আস আই মো : আহসান হাবীব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, একজন মাদক কারবারি মাদকদ্রব্য ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে রাত পৌনে ১২ টার দিকে তুরাগ থানার মধ্য রাজাবাড়ী নুরানী মাদ্রাসা রোড সংলগ্ন তিন রাস্তার মোড় মীম জেনারেল স্টোরের সামনে পাকা রাস্তার উপর অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে তুরাগ থানা পুলিশ। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালানোর সময় তার দেহ তল্লাশি করে পরিহিত প্যান্টের পকেট থেকে ৫০পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতের বিরুদ্ধে তুরাগ থানায় মাদক আইনে একটি মামলা রুজু হয়েছে। যার মামলা নং-০১।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।