সরকার কোথাও ঠিকমতো দায়িত্ব পালন করতে পারছে না: ফখরুল – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবুধবার , ৫ এপ্রিল ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

সরকার কোথাও ঠিকমতো দায়িত্ব পালন করতে পারছে না: ফখরুল

সম্পাদক
এপ্রিল ৫, ২০২৩ ৯:৪২ অপরাহ্ণ
Link Copied!

বি‌শেষ প্রতি‌বেদক ::

সরকার একের পর এক ব্যর্থতার পরিচয় দিচ্ছে।তিনি বলেন, বঙ্গবাজার অগ্নিকাণ্ডে হাজার কোটি টাকা কাপড় পুড়ে গেছে।

কিছুদিন আগেও সিদ্দিক বাজারে অগ্নিকাণ্ডে ২২ জন নিহত হলেন। মানুষকে কীভাবে এসব দুর্ঘটনা থেকে রক্ষা করা যায়, তার কোনো পরিকল্পনা সরকারের নেই।
সড়কপথও যেন মৃত্যুকূপ। প্রতিদিনই সড়ক দুর্ঘটনায় লোক মারা যাচ্ছে।বুধবার (৫ এপ্রিল) মালিবাগ স্কাই সিটিতে ১২ দলীয় জোট আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে বিএনপি মহাসচিব এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, সরকার সংবিধান লঙ্ঘন করে একের পর এক বেআইনি কাজ করে যাচ্ছে। গতকাল কুমিল্লায় বিএনপির মাহফিলে পুলিশ হামলা চালায়। গ্রেপ্তার করা হয় ২৫ জন নেতাকর্মীকে। আজ সকালে নরসিংদী জেলা কমিটির সভায়ও পুলিশ হামলা চালায়। নাটোর, খুলনাসহ সারাদেশে বিএনপির সভা ও ইফতার মাহফিলে হামলা হচ্ছে।

তিনি বলেন, সরকার এমনভাবে কথা বলে যেন এ দেশের চেয়ে বেশি গণতন্ত্র আর কোথায় নেই। গণতন্ত্র পুনরুদ্ধারের কথা বলে আর লাভ নেই। এবার রূখে দাড়াতে হবে। এরা জাতির বড় ক্ষতি করেছে। গণতন্ত্র ধ্বংস করেছে। ভোটাধিকার হরণ করেছে। বিচার বিভাগকে দলীয়করণ করেছে। এদের কাছে কেউ নিরাপদ নয়।

তিনি আরও বলেন, আল্লাহর কাছে ফরিয়াদ করি, আল্লাহ যেন আমাদের জনগণকে ঐক্যবদ্ধ হওয়ার তৌফিক দান করে। আমরা যাতে যদি এ সরকারের পতন ঘটিয়ে জনগণের সরকার গঠন করে মানুষকে বন্দিদশা থেকে মুক্ত করতে পারি।

জাতীয় পার্টির একাংশের চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দারের সভাপতিত্বে এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল অব. মোহাম্মদ ইবরাহিম।

জাতীয় দলের চেয়ারম্যান সৈয়দ এহসানুল হুদার সঞ্চালনায় ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, বিএনপি চেয়ারপার্সনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, বিএনপির কেন্দ্রীয় নেতা শামা ওবায়েদ, হাবিবুর রশিদ হাবিব, সৈয়দ এমরান সালেহ প্রিন্স, জামায়াত নেতা দেলোয়ার হোসেন সাঈদীর পুত্র শামীম বিন সাঈদী, জেএসডি সভাপতি আ স ম রব, নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, গণঅধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুর, এনপিপি চেয়ারম্যান ড.ফরিদুজ্জামান ফরহাদ, ১২ দলীয় জোট নেতা ব্যারিস্টার তাসমিয়া প্রধান, কারী আবু তাহের, শাহাদাত হোসেন সেলিম, রকিব হোসেন ও এটিএম গোলাম মাওলা চৌধুরী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।