সরকার এখন কঠিন সময় পার করছে: আমির খসরু – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ৭ এপ্রিল ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

সরকার এখন কঠিন সময় পার করছে: আমির খসরু

সম্পাদক
এপ্রিল ৭, ২০২৩ ৫:৫৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক ::

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বর্তমান সরকার অত্যন্ত কঠিন সময় পার করছে। এ সরকার সাংবাদিকদের ওপর নিপীড়ন চালাচ্ছে।

শুক্রবার নগরীর কাজীর দেউড়ি এলাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে চট্টগ্রাম বিভাগীয় কৃষক দলের আলোচনা সভা ও ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইকোনমিক ফোরামের প্রতিবেদনের তথ্য উলে­খ করে আমির খসরু বলেন, ৬ মাসে সারাদিনে একবেলা খেতে পারেনি এমন লোক দেশে ২৮ শতাংশ রয়েছে। দেশে এখন যেটি চলছে সেটিকে দুর্ভিক্ষ বলে। সাংবাদিককে তুলে নিয়ে তারা প্রমাণ করেছে, তারা কত কঠিন সময় পার করছে।

আলোচনা সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। কৃষকদল সহ-সভাপতি আ ন ম খলিলুর রহমানের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক রবিউল হাসান পলাশ এবং মো. আজম খানের পরিচালনায় এতে প্রধান বক্তা ছিলেন কৃষকদলের সভাপতি হাসান জাফির তুহিন।

এ ছাড়াও বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা গোলাম আকবর খোন্দকার, সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন এবং সদস্য সচিব আবুল হাশেম বক্কর প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।