সিটি নির্বাচনে বিএনপির অংশ নেওয়ার প্রশ্নই উঠে না: মির্জা ফখরুল – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাসোমবার , ১০ এপ্রিল ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

সিটি নির্বাচনে বিএনপির অংশ নেওয়ার প্রশ্নই উঠে না: মির্জা ফখরুল

সম্পাদক
এপ্রিল ১০, ২০২৩ ৫:১৭ অপরাহ্ণ
Link Copied!

 নিম‌কি আহমেদ ::

 রাজধানীর একটি হাসপাতালে সন্ত্রাসী হামলায় আহত নাটোর সদর থানা বিএনপির নেতা আবুল হোসেনকে দেখতে গিয়ে সোমবার (১০ এপ্রিল) এমন মন্তব্য করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

এ সময় তিনি বলেন, আহত আবুল হোসেন নাটোর সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক। তাকে একা পেয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়। পুলিশ রক্ষা না করলে সন্ত্রাসীরা তাকে মেরেই ফেলত।

ফখরুল আরো বলেন, সরকারের কোনো পাতানো ফাঁদে বিএনপি পা দেবে না। আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল। তারা হামলা ও নির্যাতন করে ক্ষমতায় টিকে থাকতে চায়, কিন্তু জনগণ তা সফল হতে দেবে না। নাটোরে আওয়ামী লীগ ভয়াবহ সন্ত্রাস ও ত্রাসের রাজত্ব সৃষ্টি করেছে। এর আগে সেখানে সাবেক মন্ত্রী দুলু সাহেবের ওপর হামলা করা হয়। শুধু নাটোর নয়, খুলনা, হবিগঞ্জ, নোয়াখালীসহ সারা দেশে ত্রাসের রাজত্ব সৃষ্টি করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।