বিতর্কিত আকবরের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে পুলিশ হেডকোয়ার্টারে অভিযোগ – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ১৪ এপ্রিল ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

বিতর্কিত আকবরের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে পুলিশ হেডকোয়ার্টারে অভিযোগ

সম্পাদক
এপ্রিল ১৪, ২০২৩ ২:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

রাজধানীর বিমানবন্দর রেলওয়ে পুলিশের এস আই আকবরের বিরুদ্ধে আই জিপি কমপ্লেন মনিটরিং সেল পুলিশ হেড কোয়ার্টারে গত ১২ এপ্রিল একটি লিখিত অভিযোগ করেন একজন সেলিম নামে এক নির্যাতিত শরবতের দোকানদার।

অভিযোগে তিনি উল্লেখ করেন ২ এপ্রিল চাঁদার টাকা না দেওয়ায় তার শরবতের দোকান পুকুরে ফেলে দেয় এসআই আকবর।হকাররা প্রতিবাদ করলেই ফাঁড়িতে নিয়ে নির্যাতন করে তিনি।

নিজাম নামে এলজন হকার বলেন,আমি প্রায় ১ যুগধরে রেলস্টেশনের বটতলায় দোকান বসিয়ে ফল বিক্রি করি।আমার দোকানের পজিশন ৩০ হাজার টাকা বিক্রি করে দেয়এস আই আকবর।দোকানের টাকা দিয়েই আমার সংসার চলতো।ঈদকে সামনে রেখে আমার প্রতি অমানবিক কাজ করা হয়েছে।ছেলে মেয়েদের নিয়ে রাস্তায় নামা ছাড়া আমার কোন উপায় নাই।

সরেজমিনে গিয়ে দেখা গেছে পূব পাশের , কার পার্কিং এর জায়গা দখলে নিয়ে শতাধিক হকার বসেছে। ভ্যান গাড়িতে করে হকাররা বিভিন্ন পোষাক বিক্রি করছে। পশ্চিম পাশের কার পার্কিং- কোরলেই ৫০ টাকা করে গাড়ি প্রতি নেয়া হচ্ছে । আর এই চাঁদার টাকা রাজনৈতিক নেতা ও রেলওয়ে পুলিশ আর এন বি ও স্টেশন মাষ্টারের পকেটে ঢুকছে।

আরো খোঁজ নিয়ে জানা যায়, প্রতিদিন চায়ের দোকান থেকে প্রতিদিন ৫০০ টাকা, খাবারের দোকান থেকে এক হাজার টাকা, কাপড়ের দোকান থেকে দেড় হাজার টাকা চাঁদা তোলা হয়।

বিভিন্ন অপকর্মের কারণে এর আগে দুই বার এয়ারপোর্ট থেকে পোস্টিং হয়ে চলে গেছেন আকবর তৃতীয় বার এসেও বিভিন্ন অপকর্মে জড়িত পরছেন তিনি। বার বার একি জায়গায় পোস্টিং হওয়ার সুযোগ না থাকলেও অদৃশ্য কারণে পোস্টিং হচ্ছেন।

এই বিষয় এস আই আকবর মুঠোফোন বলেন ,আনিত অভিযোগ মিথ্যা।হকারদের উচ্ছেদ করা হয়। কিন্তু তারা আবার বসে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।