পাকিস্তান সুপার লিগে দল কিনতে আগ্রহী নাফিসা কামাল – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ১৪ এপ্রিল ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

পাকিস্তান সুপার লিগে দল কিনতে আগ্রহী নাফিসা কামাল

সম্পাদক
এপ্রিল ১৪, ২০২৩ ৬:০৩ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতি‌বেদক ::

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) রেকর্ড চারবারের চ্যাম্পিয়ন দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দলটির ফ্র্যাঞ্চাইজি মালিক বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক সভাপতি ও বর্তমান অর্থমন্ত্রী আ হ ম মোস্তাফা কামালের মেয়ে নাফিসা কামাল।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফ্র্যাঞ্চাইজি মালিক নাফিসা কামাল আগ্রহ প্রকাশ করেছেন পাকিস্তান সুপার লিগে (পিএসএল) দল কেনার ব্যাপারে।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) বর্তমান চেয়ারম্যান নাজাম শেঠি জানিয়েছেন, পিএসএলের আগামী আসরে দল বাড়তে পারে।

তিনি বলেন, পিএসএলে দলের সংখ্যা বাড়ানোর জন্য প্রচুর চাপ রয়েছে, কিন্তু দুর্ভাগ্যবশত সাবেক দুই চেয়ারম্যান এহসান মানি ও রমিজ রাজা ফ্র্যাঞ্চাইজির সাথে একটি চুক্তি করেছেন যে আগামী দুই বছরে মাত্র ছয়টি দল খেলবে। যাইহোক, এটি একটি আট দলের প্রকল্প ছিল। আমাদের ফ্র্যাঞ্চাইজিদের বোঝাতে হবে আরও দুটি দল অন্তর্ভুক্ত করতে হবে। কেউ কিছু হারাবে না, এবং যদি কোনও ফ্র্যাঞ্চাইজি ক্ষতির সম্মুখীন হয়, পিসিবি দায় নেবে।

তিনি আরও বলেন, আরও দুটি দলকে অন্তর্ভুক্ত করার একটি উচ্চ চাহিদা রয়েছে এবং এটি আরও সফল হবে অনেক লোক এর অংশ হতে আগ্রহী। যদি ১০টি দল থাকে তাহলে প্রতিদ্বন্দ্বীতা আরও বাড়বে।

পিএসএলে দল বাড়লে নিতে আগ্রহী কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মালিক নাফিসা কামাল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।