পাইলট সাদিয়ার লাইসেন্স স্থগিত – দৈনিক মুক্ত বাংলা
ঢাকারবিবার , ১৬ এপ্রিল ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

পাইলট সাদিয়ার লাইসেন্স স্থগিত

সম্পাদক
এপ্রিল ১৬, ২০২৩ ১১:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক ::

বিমানের ফার্স্ট অফিসার সাদিয়া আহমেদের বাণিজ্যিক পাইলট লাইসেন্স (সিপিএল) স্থগিত করেছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)।

উচ্চ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট জালিয়াতি করে পাইলট লাইসেন্স নেওয়ার অভিযোগে এ ব্যবস্থা নিয়েছে বেবিচক।

বেবিচক সদস্য (ফ্লাইট স্ট্যান্ডার্ড অ্যান্ড রেগুলেশনস) এয়ার কমোডর শাহ কাওসার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত এক চিঠি থেকে এ তথ্য জানা গেছে।

পাইলট সাদিয়াকে দেওয়া ওই চিঠিতে বলা হয়েছে, আপনার এইচএসসি পরীক্ষার সনদ সংক্রান্ত এক অভিযোগের তদন্ত শুরু করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত আপনার এটিপিএলের সব সুযোগ-সুবিধা স্থগিত করা হয়েছে।

এ আগে সনদ জালিয়াতির অভিযোগে বিমান থেকেও সাময়িক বরখাস্ত হন ফার্স্ট অফিসার সাদিয়া। এ ঘটনায় একটি তদন্ত কমিটিও গঠন করেছিল বিমান। কিন্তু অভিযোগ আছে সাদিয়া তদন্ত সংস্থার সামনে উপস্থিত না হয়ে গত মাসের শেষের দিকে দেশ ছেড়েছেন।

বেবিচক সূত্র জানায়, সাদিয়া এখন থেকে দেশে বা বিদেশে কোনো বাণিজ্যিক ফ্লাইট চালাতে পারবেন না। তদন্ত শেষ হওয়ার পরে, তার সিপিএল প্রত্যাহার করার সিদ্ধান্ত নেবে কর্তৃপক্ষ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।